শিরোনাম
Home >> লীড নিউজ >> ঢাকা প্লাটুনকে ৬ উইকেটে হারিয়ে বিপিএলের শীর্ষ স্থান ধরে রাখল চট্টগ্রাম।

ঢাকা প্লাটুনকে ৬ উইকেটে হারিয়ে বিপিএলের শীর্ষ স্থান ধরে রাখল চট্টগ্রাম।

অনলাইন ডেস্কঃ

শীতে কাঁপছে দেশ। এমন অবস্থায় মাঠে চার-ছক্কার ফুলঝুড়িতে বিপিএলে উত্তেজনা ছড়াবে, এমন আশা করাটাই স্বাভাবিক ছিল। ছুটির দিনে এমন আবহাওয়াতেও গ্যালারি ভর্তি দর্শক তো সে আশাতেই আজ জড়ো হয়েছেন মিরপুরে। কিন্তু ঠান্ডার কাঁপুনিটা ছড়িয়ে পড়ল দুই দলের মাঝেই। ১২৫ রানের ছোট লক্ষ্যে নামা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে তাই খেলতে হলো ১৮.৪ ওভার। ঢাকা প্লাটুনকে ৬ উইকেটে হারিয়ে বিপিএলের শীর্ষ স্থান ধরে রাখল চট্টগ্রাম।

টসে জিতে বোলিং বেছে নিয়েছিল চট্টগ্রাম। সিদ্ধান্তটা সঠিক প্রমাণ করতে কিছুটা দেরি হয়েছে চট্টগ্রামের। দ্রুত রান তোলা আটকাতে পারলেও উইকেট ফেলতে পারছিলেন না রুবেল-নাসুমরা। পাওয়ার প্লের শেষ ওভারে রান আউট হয়েছেন এনামুল হক। সেটাই ধস ডেকে আনল। বিনা উইকেতে ৩২ থেকে কিছুক্ষণের মাঝেই ৬ উইকেটে ৬০ রানে রূপ নিল ঢাকা। এক প্রান্ত ধরে রেখেছিলেন মুমিনুল হক। ৯৩ রানে মুমিনুল আউট হওয়ার সবচেয়ে ভালো সময় কাটিয়েছে ঢাকা। ওয়াহাব রিয়াজ ও মাশরাফি বিন মুর্তজা ১৯ বলে ৩১ রান এনে দিয়েছেন নবম উইকেতে জুটিতে। ১৫ বলে ২৩ রিয়াজের। মাশরাফির ১৭ রান ১২ বলে।
৯ উইকেটে ১২৪ রান করে জয়ের আশা দেখা কঠিন। কিন্তু লেন্ডল সিমন্সকে শুরুতে ফিরিয়ে দিয়ে আশা দেখাচ্ছিলেন মাশরাফি। ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়েছেন ঢাকার অধিনায়ক। কিন্তু কুমিল্লার অধিনায়কই শেষ পর্যন্ত জয়ের হাসি হেসেছেন। চ্যাডউইক ওয়ালটন (২৫) ফেরার পর ইমরুল কায়েস একাই দলকে টেনেছেন। শুরুতে বলের চেয়ে রান কম নিলেও পরে প্রয়োজনের মুহূর্তে ঠিকই আগ্রাসন দেখিয়েছেন। ৫৩ বলে ৫৪ রানে অপরাজিত থাকা ইনিংসে ৫ চার ও ২ ছক্কা ছিল।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*