Home >> রাজনীতি >> সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ-জাহাঙ্গীর আলম ভূঁইয়া 
সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
সোমাবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত চত্তরে প্রদক্ষিণ করে আইনজীবী সমিতি ভবনের সামনে এসে সমাবেশ করেন।
এসময় বক্তারা বলেন,বেগম খালেদা জিয়ার মুক্তি মানে গনতন্ত্রের মুক্তি এজন্য সরকার বিভিন্ন বাহানা করে খালেদা জিয়াকে আটকে রাখছে। সরকার বিচার বিভাগের উপর হস্তক্ষেপ করার কারনেই বেগম জিয়ার মুক্তি বিলম্ভ হচ্ছে। খালেদা জিয়াকে শ্রীগ্রই মুক্তি না দেয়া না হলে জনতার আদালতের মাধ্যমে আন্দোলন গড়ে তুলা হবে।
বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি ও আইনজীবী ফেরাম নেতা অ্যাড.মল্লিক মঈন উদ্দিন সুহেল,অ্যাড.মাসুক আলম,আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফেরামের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডঃ মোঃ আব্দুল হক,আইনজীবী ফেরাম নেতা অ্যাড তৈয়ুবুর রহমান বাবুল,অ্যাড.শামছুর রহমান,অ্যাড,জিয়াউর রহিম শাহিনসহ আইনহীবী ফোরামের সদসবৃন্দ।
সমাবেশ সঞ্চালনায় ছিলেন আইনজীবী ফোরাম নেতা ও জেলা যুবদলের যুগ্ম সম্পাদক অ্যাডঃ কামাল হোসেন।

দেশের কন্ঠ২৪.কম/সজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*