Home >> রাজনীতি >> মানিকগঞ্জের দৌলতপুরে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা করলেন এমপি দুর্জয় 

মানিকগঞ্জের দৌলতপুরে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা করলেন এমপি দুর্জয় 

ভ্রাম্যমান প্রতিনিধি -আল মামুন 
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি’র পরিচালক,এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে ব্যাপক উন্নয়ন কাজ করে যাচ্ছে। সেই উন্নয়নের ধারাবাহিকতায় দৌলতপুরে ২০ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপনের সময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় ও সকলের নিকট দোয়া চাইলেন এমপি  দুর্জয় । তিনি সেই সাথে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানান । তিনি বলেন,আগামীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ বার্ষিকী পালনের মাধ্যমে উন্নয়ন শীল দেশ হিসাবে পরিচিতি লাভ করবে।
তিনি শনিবার ৭ ডিসেম্বর দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা পরিষদ চত্তরে মডেল মসজিদ কমপ্লেক্র ও দৌলতপুর উপজেলা ভায়া রামচন্দ্রপুর-সমেতপুর রাস্তার দৌলতপুর পুড়াতন ধলেশ্বরী নদীর উপর পিসি গার্ডার ব্রীজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্যোগ সহনীয় গৃহবাসের ঘরের চাবি উপকার ভোগীদের মাঝে হস্তান্তর এক সভায় প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন ।
চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন,উপজেলা আওযামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্যা,বাচামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রমূখ।
দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*