শিরোনাম
Home >> লীড নিউজ >> পটুয়াখালীতে র‍্যাবের অভিযানে অপহরণকারী তরিকুল আটক; অপহৃত উদ্ধার.

পটুয়াখালীতে র‍্যাবের অভিযানে অপহরণকারী তরিকুল আটক; অপহৃত উদ্ধার.

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ-এম.জাফরান হারুন
পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে গলাচিপা উপজেলা থেকে অপহৃত এক ভিকটিমকে উদ্ধার ও অপহরনকারী একজনকে আটক করা হয়েছে ꫰

গত বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) বেলা এগারোটার সময় পটুয়াখালী গলাচিপার উত্তর আমখোলা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে লামনা সালিহিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করে। এসময় মুল অপহরণকারী মো. তরিকুল ইসলাম (২১), পিতা.মো. মোশারেফ খানকে আটক করে ।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, অপহৃত ভিকটিম গত ১৯-১১-২০১৯ তারিখ রাত অনুমান ০৯.৩০ ঘটিকার সময় প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের সামন বের হলে অভিযুক্ত মো. তরিকুল ইসলাম তার সহযোগীসহ ভিকটিমকে অপহরণপূর্বক মটর সাইকেলে উঠিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সংক্রান্ত বিষয়ে  ভিকটিমের বাবা অপহৃত মেয়েকে উদ্ধার এবং অপহরনকারীকে গ্রফতারে র‌্যাবের সহায়তা কামনা করেন।

পটুয়াখালী র‌্যাব-৮ সিপিসি-১ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, আমার নেতৃত্বে একটি বিশেষ অভিযানিক দল বৃহস্পতিবার পটুয়াখালী গলাচিপার উত্তর আমখোলা হাইস্কুল সংলগ্ন এলাকায় একটি বাড়ী থেকে ভিকটিমকে উদ্ধার করা হয় এবং এসময় মূল অপহরণকারী মো. তরিকুল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে হাতেনাতে আটক করা হয়।

পরে উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে ।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*