Home >> রাজনীতি >> জয়পুরহাট জেলা আ”লীগের সাধারণ সম্পাদক পদে প্রভাষকঃ- সুমন কুমার সাহাকে দেখতে চাই।

জয়পুরহাট জেলা আ”লীগের সাধারণ সম্পাদক পদে প্রভাষকঃ- সুমন কুমার সাহাকে দেখতে চাই।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।
আসন্ন ১৫ এ ডিসেম্বর-১৯-ইং জয়পুরহাট জেলা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিকী সম্মেলনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী প্রভাষকঃ- সুমন কুমার সাহা। তিনি জয়পুরহাট জেলার পাঁচটি উপজেলায় তৃনমূল বান্ধব,সুশিক্ষিত ত্যাগী জেলা জুড়ে একমাত্র সচ্ছ রাজপথের পরীক্ষিত  সাবেক ছাত্র নেতা ও বর্তমান জয়পুরহাট জেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি আসন্ন ১৫ এ ডিসেম্বর-১৯-ইং জয়পুরহাট জেলা আওয়ামীলীগের  সম্মেলন কে ঘিরে নানা ধরনের গুঞ্জন আলোচনার শীর্ষে রয়েছেন প্রভাষকঃ- সুমন কুমার সাহা।
যিনি সৎ, নিসর্গ, নিস্তারিণী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে সকল প্রতিকূলতা ও অপশক্তির বিরুদ্ধে ছাত্র জীবন থেকে এখনি তিনি রাজনীতি করে আসছেন। তার জেলায় যেমন পরিচিতি ঠিক তেমনি সুনাম অর্জন করেছেন জেলার সকল উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে।
তার রাজনৈতিক জীবনে দলীয় ক্ষমতার অপব্যবহার করে অর্থ উপার্জন করার নেই কোন বদনাম, তবুও তিনি তার কর্মজীবনের বেতনের অর্থ দিয়ে বিভিন্ন ভাবে অন্যদের সাহায্য করে আসছেন যার বিনিময়ে তিনি কিছু পাওয়ার আশা করেই এখনো তিনি রাজনীতি করেছেন। যিনি যেমন ছাত্র জীবন থেকেই নিজের সততা সম্মান ইতিহাসের পাতায় রেখেছেন। ঠিক তারই ধারাবাহিকতায় চূড়ান্ত পর্বে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই তৃনমূল বান্ধব নেতা।
তাই আমরা জেলা বাসী এমন একজন তৃনমূল কর্মী বান্ধব সচ্ছ সুশিক্ষিত রাজনৈতিক নেতা প্রভাষকঃ- সুমন কুমার সাহা কে জয়পুরহাট জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক পদে পেতে চাই।
এটা আমাদের মমতাময়ী মা তৃনমূল মূল্যায়নকারী আদর্শে বিশ্বাসী বিশ্বনেত্রী দেশওরত্ন জননেত্রী শেখ হাসিনার নিকট দাবী আমরা জয়পুরহাট জেলাকে সুন্দর স্বচ্ছ দুর্নীতি মুক্ত তৃনমূল মূল্যায়ন কারী ত্যাগী সাবেক ছাত্র নেতা প্রভাষকঃ- সুমন কুমার সাহা কে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে মনোনীত করে আপনার বঞ্চিত তৃনমূল নেতাকর্মীদের দাবী পূরণ করবেন মাননীয় নেত্রী।
আমরা প্রভাষকঃ- সুমন কুমার সাহাকে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দেখতে চাই।
—–
প্রচারেঃ- বঞ্চিত তৃনমূল নেতাকর্মীদের পক্ষে নিরেন দাস(যুগ্ম-সাঃসম্পাদক)আওয়ামী যুবলীগ আক্কেলপুর উপজেলা শাখা,জয়পুরহাট।
দেশের কন্ঠ২৪.কম/সজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*