Home >> দূনতি >> হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ হাজার ইয়াবাসহ যাত্রী আটক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ হাজার ইয়াবাসহ যাত্রী আটক

ডেস্ক রিপোর্টঃ-

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় তিন হাজার ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।  সোমবার সন্ধ্যায় বিমানবন্দর থানায় এ ঘটনায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রবিবার রাত ১০ টার সময় মো. শাহিন(৩৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিল। এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটির সময় আসামির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

পরবর্তীতে তার পাকস্থলী থেকে ইয়াবা বের করে আনতে প্রায় ১৫ ঘণ্টা সময় লেগে যায়। জিজ্ঞাসাবাদে সে জানায়, কক্সবাজারের বালুখালীর সেলিম তাকে এই ইয়াবা হস্তান্তর করে। টঙ্গীর চেরাগ আলীর হাবিব (বাড়ি করিমগঞ্জ, কিশোরগঞ্জ) তাকে এই ইয়াবা আনার জন্য নিয়োগ করে এবং বিনিময়ে তার কাছ থেকে ধার করা ৪০ হাজার টাকা মাফ করে দেবে বলে জানায়।

দেশের কন্ঠ২৪.কম/সজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*