Home >> লীড নিউজ >> চাঁপাইনবাবগঞ্জে  ১০ কেজি হেরোইনসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জে  ১০ কেজি হেরোইনসহ আটক-১

ডেস্ক রিপোর্টঃ

চাঁপাইনবাবগঞ্জে  ১০ কেজি হেরোইনের বড় চালান আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ ঘটনায় আব্দুল আলীম (২১) নামে এক অটোচালককে আটক করা হয়েছে। সে ভোলাহাট উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীন শেখের ছেলে।

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার থেকে ১০ কেজি হেরোইনসহ আব্দুল আলীম নামে এক অটো রিক্সা চালককে আটক করা হয়। তবে আটককৃত অটোচালকের দাবি তার ইজিবাইকে অন্য এক ব্যক্তি একটি প্লাস্টিকের ক্যারেট নিয়ে উঠে। একপর্যায়ে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি ক্যারেটটি রেখে পালিয়ে যায়।

রাত সাড়ে নয়টায় চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পে এক প্রেসব্রিফিংয়ে র‍্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজ রহামান জানান, গোয়েন্দা তথ্য অনুযায়ী জানতে পেরে গামস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় অবস্থান নেয় র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি ইজিবাইকে অভিযান চালিয়ে একটি টমেটোর ক্যারেট থেকে ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়। এসময় আব্দুল আলীম (২১) নামে একজনকে আটক করা হয়।

অভিযানের সময় আরও একজন অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানান র‍্যাব-৫ অধিনায়ক। এঘটনায় গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*