Home >> লীড নিউজ >> সাংবাদিক খন্দকার রাব্বি”র মামাতো ভাই মানিক হোসেন বাপ্পিকে বাঁচাতে এগিয়ে আসুন।

সাংবাদিক খন্দকার রাব্বি”র মামাতো ভাই মানিক হোসেন বাপ্পিকে বাঁচাতে এগিয়ে আসুন।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

আসসালামু আলাইকুম/আদাব

আশা করছি মহান সৃষ্টিকর্তা আল্লাহর রহমতে দেশ বিদেশে যে যেখানে আছেন নিশ্চয় আপনারা সকলেই ভালো আছেন, প্রিয় সকলের উদ্দেশ্যে একটি জীবন বাঁচাতে আপনাদের একটু সহযোগীতা কামনা করছি, বাংলাদেশ রাজশাহী বিভাগের জয়পুরহাট জেলার চিনিকল কেজি এবং উচ্চবিদ্যালয় ও জয়পুরহাট সরকারি কলেজের প্রাক্তন ছাত্র “সাহারা টেলিভিশনের” স্টাফ রিপোর্টার সাংবাদিক খন্দকার রাব্বি”র মামাতো ভাই মোঃ মানিক হোসেন বাপ্পি সে দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে মারণ বাধিতে ভুগছেন আজ আপনারা আমার মামাতো ভাই মানিক কে বাঁচাতে জয়পুরহাট জেলা সহ দেশ বিদেশের সকল বৃত্তবান ভাই ও বোনেরা এগিয়ে আসুন আপনাদের সহযোগীতায় বাঁচাতে একটি জীবন।
সাংবাদিক খন্দকার রাব্বি তিনি তার মামাতো ভাই মানিক কে বাঁচাতে দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমের মাধ্যমে আপনাদের সহযোগীতা চেয়ে আরও বলেছেন আপনাদের একটু আর্থিক সহযোগীতায় পারে একটি জীবন বাঁচাতে। তাই আপনাদের মাঝে কেও আমাৱ মামা”তো ভাই, মানিক কে সাহায্য করতে চাইলে সরাসরি যোগাযোগ করতে পারেন এ নম্বরে ০১৩১৮-৯৩৩৭৮৮ অথবা তার পৱিবাৱেৱ সাথে যোগাযোগ করে সহযোগিতাও করতে পারেন।
বলে সাংবাদিক খন্দকার রাব্বি সকলের নিকট অকুল আবেদন করেছেন এবং দেশ বিদেশের সকল সাহায্যকারীদের উদ্দেশ্যে বলেন যাহারা আর্থিক সাহায্যের জন্য অর্থ পাঠাতে চান তাহারা অর্থ সাহায্য পাঠাতে পারেন নিম্নের ঠিকানাই
বিকাশ নম্বরঃ- ০১৭১০-০৯৮৮০১ মোঃ আশরাফুল আনোয়ার (লিপু)
স্বত্তাধিকারীঃ- এ এন্ড বি এন্টারপ্রাইজ।
বিকাশ নম্বরঃ- ০১৭১২-০৩৮২৪৮
অথবা ব্যাংক অ্যাকাউন্ট নম্বরঃ- M/S Rohan Readers
A/C No:- 1502101000004555
UCB Bank. joypurhat Branch
মানুষ মানুষের জন্যঃ- আপনাদের একটু সহযোগীতা বাঁচাতে পারে একটি জীবন।
দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*