Home >> দূনতি >> পাবনার চাটমোহরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীর ওপর এসিড নিক্ষেপ, আটক ২

পাবনার চাটমোহরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীর ওপর এসিড নিক্ষেপ, আটক ২

ডেস্ক রিপোর্টঃ-

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় পাবনার চাটমোহরে সবুরা খাতুন (১৪) নামে এক মাদরাসাছাত্রীর ওপর এসিড নিক্ষেপ করেছে দুই কিশোর। পরে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

শুক্রবার রাতে ওই উপজেলার বনগ্রাম সরকার পাড়ায় এ ঘটনা ঘটে। এসিড দগ্ধ মাদরাসাছাত্রীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসিড আক্রান্ত সবুরা খাতুন উপজেলার বনগ্রাম সরকারপাড়া গ্রামের ব্যবসায়ী সলিলুর রহমানের মেয়ে ও বনগ্রাম বেনিয়াজী দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী।

আটকৃতরা হলেন, উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম পশ্চিম চকপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে রতন হোসেন (১৮) মনসুর আলী ও বনগ্রাম পুকুরপাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে রিপন হোসেন (১৭)।

এসিড দগ্ধ শরিফা খাতুন বলেন, আমার বোনটা এসিডে ঝলসানো শরীর নিয়ে হাসপাতালের বিছানায় ছটফট করছে। কেউ বিয়ে করতে চাইলেই কি তাদের প্রস্তাবে রাজি হতে হবে? বিয়ে করতে রাজি হয়নি বলেই আমার বোনের এই অবস্থা। আমরা এই ঘটনার দৃষ্টান্ত বিচার চাই বলে কান্নাকাটি করেন।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক দুইজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

দেশের কন্ঠ২৪.কম/সজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*