শিরোনাম
Home >> লীড নিউজ >> দোয়ারাবাজারে মেধাবৃত্তি-১৯ ফলাফল প্রকাশ

দোয়ারাবাজারে মেধাবৃত্তি-১৯ ফলাফল প্রকাশ

দোয়ারাবাজার প্রতিনিধিঃএনামুল কবির

দোয়ারাবাজার উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল আজ শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায়  প্রকাশ করা হয়েছে। মেধাবৃত্তি পরীক্ষায় দোয়ারাবাজার  উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার আওতায় ৩৯ টি প্রতিষ্ঠানের পঞ্চম ও অষ্টম শ্রেণীর ৩৮৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল।তন্মধ্যে প্রায় ৮১ জন শিক্ষার্থী মেধাবৃত্তি লাভ করেছে।

হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো:রুহুল আমিন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট  আব্দুল কাইউমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. আব্দুল জলিল উপস্থিত থেকে ফলাফল ঘোষণা করেন।

বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নাম  রোল নং প্রতিষ্ঠানের নাম নিম্নরুপ,
৮ম শ্রেনীর ট্যালেন্টপুল-
প্রথম স্থান ফারহানা ফেরদৌস তাব্বাসুম রোলনং ০০৮০১৯ বগুলা রোসমত আলী-রামসুন্দর স্কুল এন্ড কলেজ,দ্বিতীয় স্থান মো:জাহিদ হাসান রিফাত রোলনং ০০৮৯৪১ বড়খাল স্কুল এন্ড কলেজ,তৃতীয় স্থান জুয়ায়ের খান আইমান রোলনং ০০৫১৩৪ আলমদিনা একাডেমী।
৫ম শ্রেনীর ট্যালেন্টপুল
প্রথম স্থান রাসেল আহমেদ রোলনং ০০৮০৪৭ শহীদস্মৃতি একাডেমী,দ্বিতীয় স্থান শাহরিয়ার শ্রাবন রোলনং ০০৮১০৮ ইকরা কিন্ডারগার্ডেন, তৃতীয় স্থান রোজালিয়া জাহান মীম রোলনং ০০৮৯৬২ ইকরা কিন্ডারগার্ডেন।

বিশেষ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের রোল নং
৮ম শ্রেনীতে ১২জন ০০৮০২৪,০০৮০৭০,০০৫১৪৬,০০৫১৪৯,০০৮৯৬৭,০০৮০২১,০০৮১১০,০০৮১০৩,০০৮১২৪,০০৮৯৫১,০০৮৯৫০,০০৮২৪০

বিশেষ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের রোল নং
৫ম শ্রেনীতে ১৪জন ০০৮১০৭,০০৮৯৫২,০০৫০১৬,০০৮০২৮,০০৮০৩৩,০০৮০৪৩,০০৫১১০,০০৫০৩১,০০৫০২৫,০০৫০৩৫,০০৫০৪১,০০৫০০৫,০০৫০০১,০০৫১১২
শুভেচ্ছা বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের রোল নং
৮ম শ্রেনীতে ২৬জন ০০৮০০১,০০৮০৯২,০০৮০৪০,০০৮২৩৮,০০৮২৩৮,০০৮০৫২,০০৮০৫৬,০০৮০৭৬,০০৮০৮০,০০৮০১৬,০০৮০২৬,০০৫১১৭,০০৮৮৯৬,০০৮৮৯০,০০৫০৯৭,০০৫১৪২,০০৮১২১,০০৮১৩২,০০৮১২৫,০০৮১০৪,০০৫১১১,০০৮২৪১,০০৮০৩৭,০০৮১০১,০০৮০২৭,০০৮০৭১

শুভেচ্ছা বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের রোল নং
৫ম শ্রেনীতে ২৩জন ০০৫০২৯,০০৫১০০,০০৮৯৬৬,০০৮৯১৭,০০৮০৬৩,০০৮২২৪,০০৮০০২,০০৫১০৪,০০৫০২২,০০৮৯৯৭,০০৫০৭৭,০০৫১৪৪,০০৫০৮৬,০০৫০১০,০০৫০২০,০০৫০১৭,০০৫০৩৪,০০৮৯৬৮,০০৮১১৯,০০৫১১৫,০০৫১৩৫,০০৫০৮৩, রোলনং নাই শাহীন মিয়া

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থা একটি ঐতিহ্যবাহী সংগঠন। সংগঠনটিকে যুগের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে। প্রকৃত মেধাবীদের খুঁজে ও মানব কল্যাণে ব্যতিক্রমী উদ্যোগ ও চিন্তার বিকাশ খুবই গুরুত্বপূর্ণ।

সংগঠনের শিক্ষা সম্পাদক জসিম উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার মাওলানা মস্তুফা কামাল।
আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি-মাও: আবুল হোসেন,সাংগঠনিক সম্পাদক-আনফর আলী,অর্থ সম্পাদক-আলাউদ্দিন আলাল,সমাজ কল্যাণ সম্পাদক-সুরমান আলী সুমন,তথ্য ও মানবাধিকার সম্পাদক-তারেকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক-রুস্তম আলী,পাঠাগার সম্পাদক-মজিবুর রহমান,প্রচার সম্পাদক-মোঃ জামাল আহমেদ, প্রবাসী কল্যাণ সম্পাদক-মো: আব্দুল কাদির, ধর্ম সম্পাদক-মাওঃ খলিলুর রহমান,ছাত্রকল্যাণ সম্পাদক- জাফর আহমদ,কার্যকারী সদস্য-ইন্তাজ আলী,ফজলুর রহমান, জহিরুল ইসলাম বিজয়,আক্কাস আলী প্রমুখ আগামী ১৭ জানুয়ারী ২০২০ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করা হবে।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*