Home >> রাজনীতি >> পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

ভ্রাম্যমাণ প্রতিনিধি ঃএম.জাফরান হারুন

পটুয়াখালীর বাউফলে দুগ্রপের উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) উপজেলা পরিষদ চত্বর পুরনো কোট ব্লিডিং মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট মো.শাহজাহান মিয়া এমপি।সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ।বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নান, জেলা আওয়ামীলীগের সমাজ কল্যান ও ত্রান বিষয়ক সম্পাদক রায়হান সাকিব।বাউফলের ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ২৫ হাজার নেতাকর্মী এ সম্মেলনে অংশ গ্রহন করেন। সম্মেলনে আসম ফিরোজকে সভাপতি, রায়হান সাকিবকে সিনিয়র সহসভাপতি ও আবদুল মোতালেব হাওলাদারকে  সাধারন সম্পাদক ঘোষনা করেন ।

অপর দিকে আওয়ামীলীগের অপর একটি গ্রুপ পৌরসভা সংলগ্ন মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন করেন ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক বাউফল উপজেলা চেযারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের সভাপতিত্বে জসিম ফরাজীকে সভাপতি ও জাহাঙ্গির উল্লাহকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। সেখানেও বিপুল জনগনের উপস্থিত দেখা যায় ।জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দুই স্থানে সম্মেলন আয়োজন করায় বাউফলে না আসার ঘোষনা দিলেও পরে কেন্দ্রীয় নির্দেশনা অনুসারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আ.স.ম ফিরোজের সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত হন।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কাজী আলমগীর তার বক্তব্য প্রদান করতে গিয়ে সমবেত নেতা-কর্মীদের বলেন, “হাই কমান্ডের নির্দেশে এই সম্মেলনে আমাদের উপস্থিত হওয়ায় আজ প্রমান হয়ে গেছে কোনটি আসল আওয়ামীলীগ”। আপনারা সবাই আসম ফিরোজের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবেন ।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*