শিরোনাম
Home >> দুর্ঘটনা >> মূল্যবান জিনিস রেখে দোকান থেকে শুধুই পিয়াজ লুট

মূল্যবান জিনিস রেখে দোকান থেকে শুধুই পিয়াজ লুট

অনলাইন ডেস্কঃ-

ক্রমশই বাড়ছে পিয়াজের দাম। গৃহস্থের কাছে এখন সোনার চেয়েও দামি পিয়াজ। এই অবস্থা শুধু বাংলাদেশেই নয়, বন্ধু দেশ ভারতেও। ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার সুতাহাটার ওই দোকান মালিকের দাবি, প্রায় ৫০ হাজার টাকার পিয়াজ চুরি গেছে। এ ঘটনায় ব্যবসায়ী হতবাক হয়েছেন। কারণ, ঐ মুদি দোকান থেকে বহুমূল্যবান জিনিস, পণ্য-সামগ্রী রেখে অমূল্য পিয়াজ চুরি গেছে।

জানা গেছে, হলদিয়ার সুতাহাটায় মুদিখানার দোকান রয়েছে অক্ষয় দাস নামে এক ব্যক্তির। চাল, ডাল, তেলের পাশাপাশি পিয়াজ, আদা, রসুনসহ অন্যান্য বেশি মূল্যে মালামাল বিক্রি করেন তিনি। পিয়াজের দাম ক্রমশই বাড়ছে। তাই লাভের টাকা থেকে একটু বেশি করে পিয়াজ কিনে দোকানে মজুদ করে রেখেছিলেন ওই ব্যবসায়ী। তবে মঙ্গলবার সকালে দোকানের সামনে এসে মাথায় হাত পড়ে যায় তার। তিনি দেখেন দোকানের দরজা খোলা। ভিতরে লণ্ডভণ্ড হয়ে রয়েছে অন্যান্য জিনিসপত্র। আশেপাশের ব্যবসায়ীরা ঘটনাস্থলে জড়ো হয়ে যান। সকলেই অক্ষয়কে প্রশ্ন করেন তার দোকান থেকে কী চুরি গেল? অক্ষয় বলেন, তার দোকান থেকে শুধুমাত্র পিয়াজই লুট করেছে দুষ্কৃতীরা। ক্ষতির পরিমাণ প্রায় পঞ্চাশ হাজার টাকা।

সম্প্রতি পশ্চিমবঙ্গে সেঞ্চুরি হাকিয়েছে পিয়াজের দাম। অগ্নিমূল্য বাজারে পিয়াজ কিনতে গিয়ে হাতে ছেঁকা লাগছে ক্রেতাদের। অতিরিক্ত দাম বাড়ার ফলে কারও কারও রান্নাঘরে প্রায় বন্ধই হয়ে গেছে পিয়াজের আনাগোনা।

দেশের কন্ঠ২৪.কম/সজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*