Home >> লীড নিউজ >> ফুলবাড়ীতে পল্লীশ্রী‘র ‘‘ইভিপিআরএ’’ প্রকল্প‘র সমাপনী কর্মশালা অনুষ্ঠিত

ফুলবাড়ীতে পল্লীশ্রী‘র ‘‘ইভিপিআরএ’’ প্রকল্প‘র সমাপনী কর্মশালা অনুষ্ঠিত

ফুলবাড়ী প্রতিনিধিঃ-কমল চন্দ্র্র রায় 
দিনাজপুর ফুলবাড়ীতে পল্লীশ্রী‘র সামাজিক নিরাপত্তা কর্মসূচীতে অতিদরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ (ইভিপিআরএ)র উপজেলা পর্যায়ে ইভিপিআরএ প্রকল্প সমাপণী সভা গতকাল (২৬ নভেম্বর) মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা রাবেয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
প্রকল্প সম্বনয়কারী মোঃ ময়নুল হক বাপ্পী এর সঞ্চালনায় প্রকল্পের সহ-সভাপতি ও সিভিএ ওয়াকিং গ্রুপের সভাপ্রধান মোঃ শাহাদত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা অফিসার মোঃ আখতারুজ্জামান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের আলী মন্ডল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ওয়ার্ল্ড ভিশনের এসিসি মোছাঃ সাদেকা বেগম,মনিটরিং ইলেকশন অফিসার মোঃ তারিকুল ইসলাম,এসসিডিএস মোছাঃ জান্নাতুন ফেরদৌস মুক্তা,সিডিএস কৃষ্ণ রবিদাস, জুয়েল, আকাশ, শান্তি,ছোটন,পলি,মমিনুলসহ ৭টি ইউনিয়নের চেয়ারম্যান ও সচিবগণ,সিএসও ১৮টি সংগঠনের আদিবাসি সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ইউরোপীয় ইউনিয়নের আর্থায়নে,ওয়ার্ন্ড ভিশন যুক্তরাজ্য-এর কারিগরি সহযোগীতায় ও ওয়ার্ন্ড ভিশন বাংলাদেশ,পল্লীশ্রী ও পামডো (জয়পুরহাট)‘র বাস্তবায়নে দিনাজপুর জেলার সদর উপজেলা,ফুলবাড়ী ও বিরামপুর উপজেলায় গত ২০১৬ সালের ০১ জানুয়ারীতে শুরু হওয়া পল্লীশ্রী‘র উপজেলা পর্যায়ের ইভিপিআরএ প্রকল্প সমাপনী কর্মশালার মধ্যদিয়ে আজ ২৬শে নভেম্বর আনুষ্ঠানিক ভাবে সমাপ্ত করা হলো।

দেশের কন্ঠ২৪.কম/সজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*