শিরোনাম
Home >> দুর্ঘটনা >> মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ।

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ।

মাদারীপুর  প্রতিনিধিঃ-রাকিব হাসান

 মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মহিষেরচর গ্রামের বাবুল মুন্সী ও নাদিম মুন্সীর মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।
বাবুল মুন্সীর স্ত্রী বলে ‘আমার ছেলে তাল্লুকে কোঠাই মুন্সীর বাড়িতে গান শুনতে যায়। সেখানে নাদিম মুন্সীর ছেলের সাথে আমার ছেলে সাথে কিছু  কথা কাটাকাটি হয়। পরবর্তীতে বাড়িতে এসে আনুমানিক রাত ১০ টার দিকে আমার ঘরে এলোপাতারি ভাবে রামদা ও ছেনদা দিয়ে আমার টিনের বেড়া দরজা কোপাইয় শেষ করে দেয় তারা । আমি ও আমার ছোট ছেলে  ভয়ে ঘর থেকে বের হয়ে  একটি কলা বাগানের ভিতরে নিরাপদ এর জন্য স্হান নেই। পরে আমার ঘরে থাকা দুই লক্ষ টাকা ও আমার গলার চেইন নিয়া যায়। আমি নিরাপদ স্থানে যাওয়ার কিছুক্ষণ পরে এই সংঘর্ষ থেমে যায়। পরবর্তীতে রাত ৪টার পরে আমার বাড়ীতে পুনরায় আবার হামলা চালায় নাদিম মুন্সীর ছেলেসহ তাঁর লোকজনেরা। আমি এর সুষ্ঠ একটা বিচার চাই।
বাবুলের ছোট ভাই এর স্ত্রীর  নিলুফা বেগম  (২৫)বলে, আমরা রাত ১০ টার সময় দিকে বাবুলের স্ত্রীর মনি বেগম (২৮)ঘরের মধ্যে চিৎকার করে তখন ঘর কোপানোর শব্দ শুনতে পাই। কিন্তু আমারা ভয়ে ঘরে বের হইনি। জেলা প্রসাশক মহোদয়  এর কাছে আমাদের দাবী এর একটা সুষ্ঠু বিচার চাই।

ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম বলেন, মহিষেরচর উভয় পক্ষের মধ্যে বাড়িঘর ভাংচুরের কথা শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*