শিরোনাম
Home >> লীড নিউজ >> মানিকগঞ্জের ঘিওরে লবনের  গুজবে কান না দেয়ার প্রচারে নেমেছে –  ও সি আশরাফুল 

মানিকগঞ্জের ঘিওরে লবনের  গুজবে কান না দেয়ার প্রচারে নেমেছে –  ও সি আশরাফুল 

ভ্রাম্যমান প্রতিনিধি – আল মামুন 
পঞ্চাশ টাকা হবে লবণের কেজি’ এমন গুজবে ঘিওর উপজেলাসহ মানিকগঞ্জ জেলায় লবণ ক্রয়ের হিড়িক পড়েছে। জেলার সাতটি উপজেলায় বাজারের  পাইকারি ও খুচরা দোকানে লাইন দিয়ে খুচরা বিক্রেতা ও ক্রেতাদের লবণ ক্রয় করতে দেখা গেছে। দাম নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশ  প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিংয়ে নামতে হয়েছে।
 দেখা গেছে, মানিকগঞ্জের ঘিওর উপজেলায় মঙ্গলবার সকালে হঠাৎ  লবনের  দাম বৃদ্ধি গুজবে লবন শূন্য হয়ে পড়েছে ঘিওর বাজারসহ পুরো মানিকগঞ্জ জেলায়। আর এ সুযোগে দোকানদাররা ইচ্ছামত দাম হাঁকিয়ে নিচ্ছে ১৫-২০ টাকার লবন বিক্রি হয়েছে ৩০ টাকা আর ৩৫ টাকার লবন ৪০-৫০ টাকা দরে  । উপজেলার বানিয়াজুরী বাজারে লবন ক্রেতা  মোঃ বাবুল মিয়া জানায়, আমি ১কেজি লবন কিনতে এসে দেখি অনেক লোক লবনের সংকট হবে এ কথা শুনে যে যার মত ৫ কেজি হতে শুরু করে ২০কেজি পর্যন্ত কিনছে।আর এ সুযোগে দোকানদাররা ইচ্ছামত দাম হাকিয়ে নিচ্ছে।
এ বিষয়ে ঘিওর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম জানান, লবণ গুজব শোনার সাথে সাথে আমি বাজার পরিদর্শন করেছি এবং মাইকিং করে ও বিভিন্ন হাট বাজারে গিয়ে জনসাধারণকে সচেতন করার কাজ করে যাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা নবিস সহকারী পুলিশ সুপার এইচ এম শফিকুর রহমান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*