শিরোনাম
Home >> বিনোদন >> ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত।

ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত।

ঠাকুরগাঁও প্রতিনিধি :-ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায়  আনুষ্ঠানিক ভাবে রুহিয়া আজাদ মেলার উদ্বোধন ঘোষণা করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেযারম্যান মুহাঃ সাদেক কুরাইশী এ সময় এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় রুহিয়া আজাদ মেলার সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী বলেন, মেলা বাংলার ঐতিহ্য। এই ঐতিহ্য  ধরে রাখার দাযিত্ব আমাদের সকলের। বিশেষ করে রুহিয়া আজাদ মেলা এ অঞ্চলের অনেক ঐতিহ্য বহন করে। কোন ভাবেই যেনো এই ঐতিহ্য নষ্ট না হয় সেদিকে নজর রাখতে হবে। মেলাতে যেনো কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন মেলাতে যেনো যাত্রার নামে অশ্লীলতা না হয়। কারন এ মেলাটির সাথে এ এলাকার সম্মান জড়িয়ে আছে। মনে রাখবেন রুহিয়া তথা এ এলাকার সর্বোচ্চ সম্মানীয় ব্যক্তি বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও -১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের জন্মস্থান। তাই তার সম্মানের কথা চিন্তা করে কোন প্রকার সম্মানহানীকর কাজে লিপ্ত না থাকার আহ্বান জানান তিনি৷
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে  অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভট্টু, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জণ রায়, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাঈদ বাবু, ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সেন, ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু,  ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  সীমান্ত কুমার বর্মন নির্মল, রুহিয়া আজাদ মেলার সাধারণ সম্পাদক ঠাকুর চন্দ্র সেন বিকাশ, যুগ্ম সাধারন সম্পাদক দুলাল রব্বানী, রুহিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাশারুল ইসলাম সোহেল প্রমুখ।
উক্ত মেলায় গরু, ছাগল, মহিষ সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*