" /> আশুলিয়া থানা যুবলীগের ত্যাগী নেতা সুমন ভুঁইয়া জনমতে এগিয়ে! – desharkantho24
শিরোনাম
Home >> রাজনীতি >> আশুলিয়া থানা যুবলীগের ত্যাগী নেতা সুমন ভুঁইয়া জনমতে এগিয়ে!

আশুলিয়া থানা যুবলীগের ত্যাগী নেতা সুমন ভুঁইয়া জনমতে এগিয়ে!

হেলাল শেখঃ-

 

ঢাকার প্রধান শিল্পাঞ্চল আশুলিয়া থানা যুবলীগের ত্যাগী নেতা মোঃ সুমন আহমেদ ভুঁইয়া, জনমতে এগিয়ে আছেন বলে এলাকাবাসীর অভিমত প্রকাশ। দলীয় নেতা কর্মীরা অনেকেই জানান, সুমন ভুঁইয়া আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক, তিনি পদে না থেকেও দলীয় নেতা কর্মীদের ভালো কাজে সহযোগিতা করে আসছেন।
তথ্যমতে, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে আহ্বায়ক করায় বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, অনলাইন পোর্টালসহ বিভিন্ন সংবাদপত্রের মাধ্যমে এই ত্যাগী নেতা সুমন ভুঁইয়া। এ ছাড়াও ‘যুবলীগের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে যুবলীগের আহ্বায়ক করায় সুমন ভুঁইয়ার কর্মী-সমর্থকরাও খুব খুশি হয়েছেন বলে তারা জানান। নেতা কর্মীরা চয়ন ইসলামকে খুব পছন্দ করেন তা বুঝা যাচ্ছে। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে আহ্বায়ক করার বিষয়ে সুমন আহমেদ বলেন, সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক কাজটি করেছেন, যুবলীগ থেকে দুর্নীতিবাজদেরকে বের করে দিয়ে এমন ত্যাগী নেতা এক ব্যক্তিকে যুবলীগের দায়িত্ব দেয়ায় আমরা আনন্দিত।

বিশেষ করে সাবেক এই ত্যাগী নেতা সুমন আহমেদ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুনাম সারাবিশ্বে নজির, শিক্ষিত মানুষ ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করছেন। মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, অনলাইন পত্রিকাসহ বিভিন্ন সংবাদ মাধ্যম সারা বিশ্বে সুনাম রয়েছে বাংলাদেশের।“এক মহান আল্লাহ” আদম ও হাওয়ার সৃষ্টির পর, সব মানুষকে আলাদা আলাদা ভাবে মায়ের মাধ্যমে দুনিয়াতে আগমন।সেই মানুষের জীবনে চাওয়া পাওয়ার শেষ নেই, এমনই সুমন ভুঁইয়া বলেন, দলের শীর্ষ নেতাদের কাছে আমার দাবি যে, যারা দলের ত্যাগী নেতা, তাদেরকে আওয়ামী যুবলীগের দায়িত্ব দেয়া হলে দলের সুনাম রক্ষা করা সম্ভম।

সুমন ভুঁইয়া আরও বলেন, যুবলীগের আশুলিয়া থানা কমিটিতে আমি শুরু থেকে সুনামের সাথে জনস্বার্থে কাজ করেছি, কিছুদিন আমি কমিটিতে নেই তারপরও এলাকায় কোনো সন্ত্রাসী কর্মকান্ড আমি হতে দিবো না, আমি সর্বসাধারণের বন্ধু হয়ে সেবা করতে চাই। সাবেক এই নেতা আরও বলেন, যারা দলের দুঃসময়ে সহযোদ্ধাদের বাদ দিয়ে অর্থের লোভে দলে জামাত-শিবির ও বিএনপি’র সমর্থকদের ঠাঁই দিয়েছিলেন বিগত কমিটির কর্ণধার। বর্তমানে অনুসন্ধানী প্রতিবেদন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে পৌছে গেছে। তিনি বলেন, দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সাথে দলে অনুপ্রবেশকারীদের চিহিৃত করে বহিস্কার করায় আমরা আনন্দিত, তবে সাভার আশুলিয়াসহ মাঠ পর্যায়ে যারা এখনো অনেক অনুপ্রবেশকারী রয়েছে তাদেরকে দ্রুত চিহিৃত করে দল থেকে বহিস্কার করার জোর দাবি জানান এই নেতা।

উক্ত ব্যাপারে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম হেলাল শেখ বলেন, সুমন আহমেদ ভুঁইয়া’র বাবা সাভার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপ্রদকপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাষ্টার ভুঁইয়া, তার ছেলে সুমন আহমেদ ভুঁইয়া আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক, এই ভুঁইয়া পরিবারের কোনো ব্যক্তি চাঁদাবাজি করেন না। এ বিষয়ে ঢাকা জজ কোর্টের একজন আইনজীবী আরাফ বলেন, সুমন ভুঁইয়া আসলেই একজন ত্যাগী নেতা, তার অনেক সুনাম শোনেছি আশুলিয়ার লোকজনের মাধ্যমে। আলতাব হোসেন নামের একজন ব্যক্তি বলেন, সুমন আহমেদ ভুঁইয়া’র কোনো বদনাম নেই। এ বিষয়ে রুবেল আহমেদ, রনি, সাগরসহ অনেকেই বলেন, সুমন ভুঁইয়া আশুলিয়াবাসী ও জনসাধারণের বন্ধু, তিনি জনস্বার্থে কাজ করেন, তিনি যুবলীগের একজন ত্যাগী নেতা এটা সবার মুখে মুখে শোনা যাচ্ছে। জনমতে আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাচ্ছেন বেশিরভাগ মানুষ। সুমন ভুঁইয়া জনমতে ত্যাগি নেতা হিসেবে এগিয়ে আছেন বলে অনেকেরই অভিমত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*