" /> কালকিনিতে একই রাতে দোকানে ও বাড়িতে চুরি ॥ তিন লক্ষাধীক টাকার মালামাল লুট – desharkantho24
শিরোনাম
Home >> দূনতি >> কালকিনিতে একই রাতে দোকানে ও বাড়িতে চুরি ॥ তিন লক্ষাধীক টাকার মালামাল লুট

কালকিনিতে একই রাতে দোকানে ও বাড়িতে চুরি ॥ তিন লক্ষাধীক টাকার মালামাল লুট

কালকিনি  প্রতিনিধিঃ-মোঃ আতিকুর রহমান আজাদ

 

একই রাতে মাদারীপুরের কালকিনিতে একাট মুদির দোকানে ও একটি বসত বাড়িতে চুরির খবর পাওয়া গেছে। এসময় প্রায় তিন লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায় চোরের দল। আজ শুক্রবার ভোররাতে এ চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ সরেজমিন তদন্ত করেছেন।
পুলিশ ও ভূক্তভোগী সুত্রে জানা গেছে, উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া বাজারে মোঃ সিপন তালুকদার নামের এক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত একটি দোকান নির্মান করে মুদির ব্যবসা পরিচালনা করে আসছেন। সে রাতে দোকানে না থাকার সুযোগে একটি চোরচত্রের দল তার দোকানের পেছনের টিন কেটে দোকানের ভিতর প্রবেশ করে। এসময় তার দোকানে থাকা নগদ ৩২ হাজার টাকাসহ প্রায় দুই লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরচক্র। অপরদিকে একই সময় একই গ্রামের এমারাত তালুকদার নামের এক ব্যবসায়ীর বসত বাড়ীতে রাতে কেহ না থাকায় সিদ কেটে তার ঘর থেকে নগদ ১৮ হাজার টাকাসহ প্রায় লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায় চোরের দল। খবর পেয়ে উপজেলার ডাসার থানার এসআই ফরিদ আহম্মেদ শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ব্যবসায়ী সিপন যানান আমি দোকানে না থাকায় এ চুরির ঘটনা ঘটে। তবে এ চোর আমাদের এলাকার। আমি তাদের বিরুদ্ধে মামলা করবো।
এ ব্যাপারে ডাসার থানার এসআই ফরিদ আহম্মেদ শেখ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। ভূক্তভোগী মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*