" /> পটুয়াখালী বাউফলে মনোয়ারা বেগম ৪র্থ বারের মত সভাপতি নির্বাচিত. – desharkantho24
শিরোনাম
Home >> লীড নিউজ >> পটুয়াখালী বাউফলে মনোয়ারা বেগম ৪র্থ বারের মত সভাপতি নির্বাচিত.

পটুয়াখালী বাউফলে মনোয়ারা বেগম ৪র্থ বারের মত সভাপতি নির্বাচিত.

পটুয়াখালী প্রতিনিধি ঃ-এম.জাফরান হারুন

পটুয়াখালী বাউফল উপজেলার সদর ইউনিয়ানের বিলবিলাস আবদুর রশিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে আবারো ম্যানেজিং কমিটির একটানা  ৪র্থ বারের মত বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মনোয়ারা বেগম।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও বাউফল ইউনিয়ন আওয়ামিলীগের সংগ্রামী সফল সভাপতি আউয়াল খলিফার (সহধর্মিণী) এবং তিনি বাউফল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও বাউফল ইউনিয়ন আওয়ামিলীগের সহ-সভাপতি মনোয়ারা বেগম। এ ছাড়াও তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম  ভি, সি, প্রফেসর ড. মো. হারুনর রশীদ খান এর মেজো বোন।

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে  ও নির্বাচন কমিশনার উপজেলা শিক্ষা একাডেমিক অফিসার এ কে এম সোহেল রানা বিলবিলাস আবদুর রশিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ফিরোজ আহম্মেদ এর কক্ষে অভিভাবক সদস্য ও স্হানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্হিতিতে বিগত ৩ বারের মেয়াদ কালে আ স ম ফিরোজ বিজ্ঞানাগার, ব্র্যাক, বিলবিলাস গনকেন্দ্র পাঠাগার, শহীদ মিনার,পতাকা ষ্টান, তিন তলা ভবন, আসবাবপত্র, ল্যাবটপ, খেলাধুলার ইনষ্টলমেন্টসহ লেখাপড়ার মান বৃদ্ধি পাওয়ায় এলাকার সর্বস্তরের জনগন দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে সভাপতি নির্বাচিত করেন।

পরিবারের পক্ষ থেকে স্হানীয় সর্বস্তরের জনগন,অভিভাবক, সূধীজন, ও বাংলাদেশ জাতীয় সংসদ এর সরকারী প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ (এম পি) মহোদয়সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা বৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*