" /> মোংলা নৌ থানা ওসির হয়রানী বন্ধের দাবিতে মানববন্ধন – desharkantho24
শিরোনাম
Home >> দূনতি >> মোংলা নৌ থানা ওসির হয়রানী বন্ধের দাবিতে মানববন্ধন

মোংলা নৌ থানা ওসির হয়রানী বন্ধের দাবিতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি: মোঃ ছায়মন
বাগেরহাটের মোংলা চাঁদপাই নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন শরিফের টোকেন বাণিজ্য এবং অহেতুক হয়রানী বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে চিলা বাজারে এলাকাবাসী মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তব্য দেন, চিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী আকবর হোসেন, ইউপি সদস্য আব্দুল হালিম, উপজেলা কৃষক লীগের আহবায়ক মজিবর রহমান শেখ, স্থানীয় বাসিন্দা সলেমান শেখ, মোঃ সেলিমসহ আরও অনেকে। বক্তারা বলেন, নৌ থানার ওসি আবুল হোসেন শরিফ নিরীহ মানুষকে ক্রস ফায়ার ও ডাকাতির মিথ্যা

মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেন। সুন্দরবনের অভ্যন্তরে ও পশুর নদীতে জেলে, বাওয়ালী ও মৌয়ালসহ
পেশাজীবিদের যাতায়াত করতে ওসি আবুল হোসেন শরিফের ‘বিশেষ টোকেন’ নিতে হয়। ৫০০ টাকা করে তার (ওসি)
কাছ থেকে ওই টোকেন কার্ড সংগ্রহ করতে হয়। এভাবে গরীব মানুষ ও জেলেদের হয়রানির প্রতিবাদ করছি। আমরা চাই পুলিশ মানুষের বন্ধু হোক। সেই পুলিশই যদি হয়রাণি করে তাহলে সাধারণ মানুষ কোথায় যাবে বলে আক্ষেপ করেন বক্তারা।
অভিযুক্ত মোংলার চাঁদপাই নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন শরিফ বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন মানববন্ধনে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, তার ভাইপো ফারুককে জুয়া খেলার অভিযোগে আটক করায় তিনি এসব মিথ্যা অভিযোগ সাজিয়েছেন। টোকেন বাণিজ্যের প্রমাণ করতে পারলে আমার যে শাস্তি হবে আমি তা মেনে নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*