শিরোনাম
Home >> লীড নিউজ >> কালিয়াকৈরে ধর্ষণের অভিযোগ , অন্তঃসত্তা স্কুলছাত্রী

কালিয়াকৈরে ধর্ষণের অভিযোগ , অন্তঃসত্তা স্কুলছাত্রী

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ-মোঃ দেলোয়ার হোসেন
গাজীপরের কালিয়াকৈর উপজেলার দক্ষিণ মৌচাক এলাকায় প্রেমের প্রলোভনে ৬ষ্ঠ শ্রেনীর স্কুলছাত্রী ২মাসের অন্তঃসত্তা
হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি সামনে আসার পর থেকেই স্কুলছাত্রী লোক লজ্জায় স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই মেয়ে উপজেলার মৌচাক মডেল পাবলিক স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
কয়েক দিন পূর্বে ওই মেয়ে স্কুলে গেলে সেখানে অসুস্থ হয়ে পড়লে,স্কুলের ছাত্রীরা তাকে নিয়ে ক্লাস কক্ষে নিয়ে প্রাথমিক
ভাবে চিকিৎসা দেয়। পড়ে তার অভিভাবকে খবর দেয়। খবর পেয়ে ওই মেয়ের বাবা মা তাকে স্কুল থেকে বাড়ি নিয়ে যায়। পড়ে স্থানীয় পপুলার হাসপাতালে নিয়ে যায়, ডাক্তাররা তার রক্তক্ষরন দেখে পরিক্ষা নিরাক্ষা দেয় ।

পরিক্ষার রির্পোটে সে ২মাসের অন্তঃসত্তা। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কতর্ব্যরত চিকিৎস তাকে ঢাকা রেফাট করেন। ফয়সাল প্রেমের প্রলোভনে দীর্ঘদিন যাবত ধর্ষণ করে আসছিল। ফয়সাল সে মাওয়ানা পিয়ার আলী ডিক্রি কলেজের ছাত্র । দীর্ঘ ২মাস নিজেদের মধ্যে শারীরিক সম্পর্কের একপর্যায় ছাত্রীটি অন্তঃসত্তা হয়। ওই ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। এব্যাপারে অভিভাবক মো. আব্দুল্লাহ কাবেল জানান, আগে আমার মেয়েকে চিকিৎসা করে সুস্থ করি। তারপর আইনের যাব। মৌচাক ইউপি চেয়ারম্যান মো. লোকমান হোসেন জানান, ধর্ষণের ঘটনাটি মেয়ের বাবা আমাকে বলেছে আমি বলেছি বিষয়টা সেনসিটিভ তাকে আইনের সহয়াতা নেওয়ার জন্য বলেছি। মৌচাক পুলিশ ফাড়ি ইনর্চাচ মো.জামাল উদ্দিন জানান, বিষয়টি আমার জানা নেই, কেউ অভিযোগ করলে আমরা ব্যবস্তা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*