শিরোনাম
Home >> লীড নিউজ >> রিফাত হত্যা মামলার ৪ আসামীর আদালতে আত্মসমর্পণ

রিফাত হত্যা মামলার ৪ আসামীর আদালতে আত্মসমর্পণ

বরগুনা প্রতিনিধিঃ-মোঃআসাদুজ্জামান

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক চার আসামী আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছেন। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে তারা জামিনের আবেদন করেন। আদালতে আত্মসমর্পণ করা আসামীরা হচ্ছে, প্রাপ্তবয়স্কদের ৩ নম্বর অভিযুক্ত আসামী মোহাইমিনুল ইসলাম সিফাত, অপ্রাপ্তবয়স্কদের ২ নম্বর অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫), তিন নম্বর অভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান (১৬) এবং ১২ নম্বর অভিযুক্ত প্রিন্স মোল্লা (১৫)।  আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী প্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৩ নম্বর অভিযুক্ত আসামী মোহাইমিনুল ইসলাম রিফাতের (১৯) জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং আত্মসমর্পণ করা অপর তিন অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তের জামিন আবেদন শুনানির জন্য শিশু আদালতে প্রেরণ করেন।

শিশু আদালতের বিচার মো. হাফিজুর রহমান জামিনের শুনানী শেষে অপ্রাপ্তবয়স্ক ২ নম্বর অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫), তিন নম্বর অভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান (১৬) এবং ১২ নম্বর অভিযুক্ত প্রিন্স মোল্লার (১৫) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আসামি পক্ষের আইনজীবী গোলাম মোস্তফা কাদের জানিয়েছেন, আদালতে আত্মসমর্পণের পরে তিনিই চার আসামির পক্ষে জামিন আবেদন করে শুনানীতে অংশগ্রহন করেছেন। গত ৩ অক্টোবর বরগুনার সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ মামলার পলাতক আট অভিযুক্তের

মালামাল ক্রোকের নির্দেশ দেন। এ মামলার চার অভিযুক্ত এখনও পলাতক রয়েছেন। এরা হলেন প্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৬ নম্বর অভিযুক্ত মো. মুসা (২২), অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৬ নম্বর অভিযুক্ত মো. নাইম (১৭), ৯ নম্বর অভিযুক্ত মো. রাকিবুল হাসান নিয়ামত (১৫) এবং ১০ নম্বর আসামি মো. সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিব্বুল্লাহ (১৭)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*