শিরোনাম
Home >> লীড নিউজ >> মানিকগঞ্জে যুবলীগ নেতা পরিচয়ে চোর সন্দেহে একজনকে মারপিট করে আটকে রাখে

মানিকগঞ্জে যুবলীগ নেতা পরিচয়ে চোর সন্দেহে একজনকে মারপিট করে আটকে রাখে

ভ্রাম্যমান প্রতিনিধিঃ আল মামুন 

মানিকগঞ্জের ঘিওরে এক যুবককে রাতে আটকে রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলা নালী ইউনিয়নের হেলাচিয়া মোড় নামক স্থানে রাত ১০টার দিকে ছায়েদুরের ফার্ণিচারের দোকানে এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর নানার বাড়িতে বেড়াতে গিয়ে গাঁজাখোরদের আড্ডায় পড়ে এক অটো হ্যালোবাইক মালিক তার অটো চুরি হয়ে যায়। ওই হ্যালোবাইকের মালিক শামীম মিয়া(২৮) ঘিওর থানার নালী ইউনিয়নের হেলাচিয়া  গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। হ্যালোবাইক চুরির ঘটনায় শামীম তার মামার বাড়ির প্রতিবেশী হরিরামপুর থানার গালা ইউনিয়নের রাজার কলতা গ্রামের মবেদ আলী গায়েনের ছেলে শরপ আলী(২৩)কে মোটর সাইকেলে করে কৌশলে আটক করে এনে চোর সন্দেহে মারপিট করার ঘটনা ঘটায়। এ ঘটনায় ঘিওর থানা এলাকার নালী ইউনিয়নের হেলাচিয়া মোড় নামক স্থানে ছাইদুরের ফার্ণিচারের দোকানে রাতে আটকে রেখে শারীরিক নির্যাতনে করা হয় বলে স্থানীয় লোকজন জানিয়েছে।

এ বিষয়ে ফার্ণিচারের দোকান মালিক সাইদুরের সাথে কথা বললে তিনি ওই ইউনিয়নের যুবলীগের একজন নেতা পরিচয় দেন। তবে মারপিটের ঘটনার বিষয়ে তিনি অস্বীকার করেন।

ঘটনার শিকার নির্যাতিত যুবক একজন পিকআট চালক শরপ আলী(২৩) জানায়, গালা ইউনিয়নের গার্ল স্কুল মোড় থেকে তাকে বাড়িতে পৌছে দেয়ার কথা বলে শামীম ও তার তিন বন্ধু মোটর সাইকেলে করে হেলাচিয়া ঘটনাস্থলে নিয়ে যায়। পরে তার পকেটে থাকা ১১শ টাকা জোড় করে কেড়ে নিয়ে শামীম তার তিন বন্ধুকে হেরোইন আনতে দেয়। শামীমের তিন বন্ধু হেরোইন সেবক করে তাকে মারপিট করে। এ ঘটনায় সাইদুর পায়ের জুতা খুলে তাকে বেধরক মারপিট করে দোকানে আটকে রাখে বলে সে সাংবাদিকদের জানায়। এ ঘটনায় তাদেরকে হরিরামপুর থানায় আটক করে নিয়ে গেলে থানা পুলিশ উভয় পক্ষকে ঝামেলা না করার নির্দেশ দিয়ে তাদেরকে ছেড়ে দেয় বলে জানায় নির্যাতনের র্শিকার ওই যুবক। তবে এ বিষয়ে নির্যাতিত যুবক মামলা করবে বলে জানিয়েছে।

এলাকাবাসী জানায়, শামীম ও তার বন্ধরা ছেলেটিকে ধরে এনে রাত ১০টার দিকে ছাইদুরের দোকানে আটকে রাখে। পরে ছেলেটিকে মারধর করে তারা। বিষয়টি নালী ইউনিয়নের হেলাচিয়া এলাকার ৯নং ওয়ার্ড মেম্বার দরবেশ আলীর উপস্থিতিতে ঘিওর থানা পুলিশ ঘটনাস্থল হেলাচিয়া যায়। হ্যালো বাইক চুরির ঘটনা এবং সন্দেহজন আটক যুবকের ঠিকানা হরিরামপুর থানা এলাকা হওয়ায় হরিরামপুর থানার পুলিশকে খবর জানালে উভয় পক্ষকে হরিরামপুর থানায় নিয়ে যাওয়া হয়।

ঘিওর থানার নালী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শাহ আলম জানান, কাঠের ফার্ণিচারের দোকনদার এ এলাকার সন্তান নয়। সে ঘরজামাই। সে একজন টাউট প্রকৃতির লোক। যদি সে নালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতা পরিচয় দিয়ে এ ধরনের কাজ করে থাকে তবে তার বিরুদ্ধে প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*