শিরোনাম
Home >> লীড নিউজ >> কালিয়াকৈরে বাড়িতে হামলা,লুট,আহত-৪

কালিয়াকৈরে বাড়িতে হামলা,লুট,আহত-৪

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধিঃমোঃ দেলোয়ার হোসেন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নিশিন্দাহাটি এলাকায় বুধবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি বসত-বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। লুট করা হয়েছে টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান মালামাল। এ ঘটনায় এক গৃহবধুসহ ওই পরিবারের চারজন আহত হয়েছেন।
ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার নিশিন্দাহাটি এলাকার লুৎফর রহমানের বাড়িতে বুধবার রাতে এ হামলার ঘটনা ঘটে। সপ্তাহখানেক আগে একই এলাকার জালু মিয়ার ছেলে জাহিদুল ইসলাম এক মেয়েকে নিয়ে অসামাজিক কার্যকলাপ চালায়। বিষয়টিু এলাকায় ছড়িয়ে পড়লে লুৎফর জানিয়েছে সন্দেহে তার বাড়িতে হামলা চালায় জাহিদুল ও তার বাবা জালু, রেফাজ এবং সিদ্দিকসহ ৭-৮জন লোক। তাদের হামলায় লুৎফর রহমান, তার স্ত্রী খোর্শেদা বেগম, দুই ভাই সজিব হোসেন ও সবুজ হোসেন আহত হন। এ সময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লুৎফরের ঘর থেকে ৮০ হাজার টাকা একটি স্বর্ণের চেইনসহ বিভিন্ন মালামাল নিয়ে তারা চলে যায়। হামলার সময় তারা ঘরের ভিতরে চেয়ার, ঢোলসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় লুৎফর রহমান বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় লুৎফর রহমান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*