শিরোনাম
Home >> লীড নিউজ >> বগুড়ায় মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দলোন হেযবুত তওহীদের নজিরবিহীন কর্মীসভা অনুষ্ঠিত

বগুড়ায় মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দলোন হেযবুত তওহীদের নজিরবিহীন কর্মীসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।
বগুড়া মানবতা কল্যাণ নিবেদিত ও হেজবুত তওহীদ বগুড়া জেলা শাখার আয়োজনে  ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমাদের করণীয় শীর্ষক এক নজিরবিহীন কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।। উক্ত কর্মীসভায় প্রধান বক্তা হেযবুত তওহীদের মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম ধর্ম ব্যবসায়ী শ্রেণীর উদ্দেশ্যে বলেন জাতিকে অন্ধকারে রেখে ধমীয় অনুভুতিতে আঘাত করে আর কোন লাভ হবেনা।
জাতি ধর্মের সঠিক আকিদা জানতে চায় আর জঙ্গিবাদী কায়দায় অন্যায় করে মানুষের পাপ বাড়াবেন না। ইসলামের সঠিক দিক-নির্দেশনা পালনে বাঁধা  সৃষ্টি না করে আগে জানুন, উন্মদনা সৃষ্টি না করে মানুষকে মনগড়া মতবাদ চাপিয়ে না দিয়ে হেদায়াতের পথে আসুন, আমরা এই মানুষ সৃষ্টির চেষ্টাই করছি।
মিথ্যা তথ্য দিয়ে সাধারন মানুষকে বিভ্রান্ত করবেননা। সঠিক ইসলাম যেমন উদার তেমন উদার হোন আল্লাহ আপনাদের সহায় হবেন।
সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতাসহ যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে করনীয় প্রসঙ্গে হেযবুত তওহীদের বগুড়া, সিরাজগঞ্জ, জয়পুরহাট ও নওগাঁ জেলার সমন্বয়ে কর্মি সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব মসিহউর রহমান, কেন্দ্রীয় নারী বিষয়ক সম্পাদক রুফায়দা পন্নী, সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, নরসিংদী জেলা সভাপতি  মোতালিব খান প্রমূখ।
এ সময়ে প্রধান বক্তা তার বক্তব্যে আরো বলেন, সত্য যখন এসে গেছে  মিথ্যা তখন দূরীভুত হবেই। আজ সত্য সমাগত তাই অতি শীঘ্রয় মিথ্যার পরাজয় আসবে কিন্তু তার জন্য সকলের কাছে সত্যবাণী ও ইসলামের সঠিক আদর্শ পৌঁছে দিতে হবে।
বর্তমান বিশ্বে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা অন্যতম ইস্যু। আমাদের দেশও এসব বিষয়ে ঝুঁকিমুক্ত নয়। তাই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার নিরসনে সকলকে এগিয়ে আসতে হবে। মানুষকে এসব থেকে দূরে রাখতে হলে তাদেরকে সচেতন করতে হবে। সেই মহাগুরুত্বপূর্ণ কাজটিই করে যাচ্ছে হেযবুত তওহীদ।কর্মি সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা হেযবুত তওহীদের সভাপতি সালজার রহমান সাবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*