শিরোনাম
Home >> লীড নিউজ >> বরগুনায় সোনাকাটা দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রীকে লাথি,,,,

বরগুনায় সোনাকাটা দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রীকে লাথি,,,,

 বরগুনা প্রতিনিধিঃ-মোঃ রাজু রায়হান
বরগুনায় নিশান বাড়িয়া সোনাকাটা দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. আব্দুল কুদ্দুস শিক্ষক কর্তৃক ৫ম শ্রেণীর  ছাত্রীকে লাথি মারার খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে গিয়ে জানতে পাওয়া যায় যে ক্লাস চলাকালীন সময়ে ওই  শিক্ষক কথায় কথায় জান্নাতি নামের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে লাথি মারলে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে বেহুঁশ হয়ে যায়।
ছাত্রীকে তারা ডাক্তারের কাছে না নিয়ে মাদ্রাসার ছাঁদে নিয়ে নিজেরাই পানি ছিটানোর  পরে জ্ঞান ফিরলে, ছাত্রীর মাকে খবর দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন।
ছাত্রীর বাড়িতে গিয়ে জানা যায় সে এখনও অসুস্থ অবস্থায় বিছানায় কাতরাচ্ছে, ছাত্রীর মায়ের কাছে জানতে চাইলে তিনি জানান যে আমার মেয়েকে অসুস্থ অবস্থায় বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। এবং তিনি আরো অভিযোগ করেন যে ওই শিক্ষক কিছু দিন পূর্বে খাদিজা নামের আরেক শিক্ষার্থীর মুখে ঘুষি মারলে মেয়েটির নাক মুখ দিয়ে রক্ত বের হলে তাকে এম্বুলেন্সে করে নিয়ে বরগুনা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
সেইজন্য ১১/০৯/১৯ইং তারিখে সোনাকাটা দাখিল মাদ্রাসার সুপার মো. বনি আমিন, সহকারী মৌলভী মো. আব্দুল কুদ্দুস শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ করেন। এব্যাপারে মাদ্রাসার সুপার মো. বনি আমিন কে জিজ্ঞেস করলে তিনি বলেন উক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*