শিরোনাম
Home >> লীড নিউজ >> কালকিনিতে গলায়  ফাঁস দিয়ে এক তরুনীর মৃত্যু। 

কালকিনিতে গলায়  ফাঁস দিয়ে এক তরুনীর মৃত্যু। 

প্রতিনিধি মাদারীপুরঃ- রাকিব  হাসান 

মাদারীপুরের কালকিনির উপজেলায় শাহানাজ আক্তার  পারভিন (২০) নামের এক তরুনী গলায় ওরনা পেঁচিয়ে  আত্মহত্যা করে। আজ সোমবার সকালে ওই তরুনীর লাশ উদ্ধার করেছেন পুলিশ। নিহত তরুনী কালকিনি  উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীরপুর গ্রামের কাজী আফজার  হোসেনের মেয়ে।

স্থানীয় বাসিন্দার তথ্য অনুযায়ী  জানা গেছে, শাহানাজ আক্তার পারভীন দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে । এবং ঢাকাতে গার্মেন্টস এ কর্মরত অবস্থায় পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।
ছয় থেকে সাত মাস স্বামীর সংসার করেন শাহানাজ আক্তার পারভীন। পরে স্বামীর সাথে কোন এক বিষয় নিয়ে ঝগড়ার করে পরে  ওই স্বামীকে গত এক বছর পূর্বে তালাক দেন তিনি। ঢাকা থেকে গত ১০/১৪ দিন আগে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে আসেন।
প্রতিদিন এর মত তার মা রিনা বেগমের সাথে শাহানাজ আক্তার পারভীন ঘরের বারেন্দাতে ঘুমায়। রাত আনুমানিক  ১২:৩০মিনিটের  দিকে  তার মা রিনা বেগমের ঘুম ভেঙে যায় এবং তার মেয়েকে বিছানায় না পেয়ে ঘরের ভিতরে ঢুকলে দেখতে পায় গলায় ওড়না দিয়ে ঘরের আড়াড় সাথে ঝুলতে আছে।ঝুলতে  দেখে  তখন রিনা বেগম চিৎকার করে তার চিৎকার শুনে আশে পাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থানে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।
নিহতের মা রিনা বেগম বলেন, আমার মেয়ে আমার সাথেই ঘুমিয়ে ছিল। মাত্র কয়দিন আগে ঢাকা থেকে বাড়িতে বেড়াঁতে আসে। আমাদের কারও সাথে ওর ঝগড়া হয় নাই। কি কারনে গলায় ওড়না দিয়ে ফাঁস দিল জানি না। তবে রাতে ঘুমানের আগে মোবাইলে কথা বলতে শুনছি। আর আমিতো ঘুমাই গেছি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*