শিরোনাম
Home >> লীড নিউজ >> মানিকগঞ্জের ঘিওরে কথিত সাংবাদিক কামালকে কিশোরি ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার

মানিকগঞ্জের ঘিওরে কথিত সাংবাদিক কামালকে কিশোরি ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার

ভ্রাম্যমান প্রতিনিধিঃ আল মামুন 

মানিকগঞ্জের ঘিওরে এক তরুণীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষনের অভিযোগে গতকাল শনিবার ২১/৯/ ১৯ ইং বিকালে কথিত সাংবাদিক  ঘিওর ইউনিয়নের কালাচাদপুর গ্রামের মোঃ মমরেজ খানের ছেলে মোঃ কামরুল হাসান খান( গ্যানী কামাল) ৪৭ কে তরুণী ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার করেছে ঘিওর থানা পুলিশ।

এবিষয়ে ঘিওর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম জানান- ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের বালিয়াখোড়া গ্রামের মোঃ বাবুল খানের বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস (১৮) কে বিয়ের প্রস্তাবে ফেলে আত্নীয়ের সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে মোবাইল ফোনের মাধ্যমে আমার ছোট মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলে। এবং আমাদের ছোট মেয়ে খায়রুন নেছাকে নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতে যায়।  গত জুলাই মাসে ঢাকার শ্যামলী এলাকার একটি হোটেলে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে তরুণী মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে জোড় পুর্বক ভয় দেখাইয়া ধর্ষন করে এবং ভিডিও ধারন করে। পরবর্তীতে ধর্ষনের অশ্লীস ভিডিও দেখিয়ে গত দুই মাস ধরে বিবাদীর নিজ বাড়ীতে নিয়ে তরুনীকে ধর্ষন করে আসছিল। এবং গর্ভধারন প্রতিষেধক ফেমিকন ট্যাবলেট খাওয়ানোতে বাধ্যকরা হতো।

এব্যাপারে ঘিওর থানায় ৯(১) সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ৩০০৩, তৎসহ ৮(১)২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, নারীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন ও ভিডিও ফুটেজ ধারন করার অপরাধে মামলা হয়েছে। মামলা নং ২৩৮৭(৩)/১ তাং ২২/০৯/১৯।

আসামী মোঃ কামরুল হাসান খানকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরন করা হয়েছে। এবং আসামীর  ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*