শিরোনাম
Home >> লীড নিউজ >> দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি গঠন: সভাপতি জুনায়েদ-সম্পাদক আশিস

দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি গঠন: সভাপতি জুনায়েদ-সম্পাদক আশিস

দোয়ারাবাজার প্রতিনিধি:
সুনামগঞ্জ সরকারি কলেজে অধ্যয়নরত দোয়ারাবাজার উপজেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল দশটায় সুনামগঞ্জ সরকারি কলেজের অডিটোরিয়াম হলরুমে দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষে সংগঠনটির আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা আহবায়ক আব্দুস সালাম মাহবুব’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর নীলিমা চন্দ।

 

শিক্ষার্থী ফারজানা আক্তার পাপিয়া ও শাখাওয়াত হোসাইন জুনায়েদ’র যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্রের আহবায়ক বজলুল মজিদ চৌধুরী খসরু, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি আমিনুল হক, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ও সুনামগঞ্জস্থ দোয়ারাবাজার কল্যাণ সমিতির সভাপতি ডাঃ আব্দুল হাকিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট চাঁন মিয়া, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রসংসদের সাবেক ছাত্রমিলনায়তন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ মানিক, বক্তব্য রাখেন বিশম্ভরপুর উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি ইমরান হোসেন হিমু, ছাতক উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিয়াদ, তাহিরপুর উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, কলেজের রক্তদাতা সংগঠন বাঁধনের সভাপতি সোহানুর রহমান সোহান, শিক্ষার্থী মোঃ মহিম মিয়া, আব্দুল মুকিত আকাশ, এস এম জুয়েল রাজ প্রমুখ।
বক্তব্যে বক্তারা বলেন, ‘শিক্ষার প্রতি মানুষের ঝোঁক তৈরি হয়েছে। মানুষ বুঝতে শুরু করেছে যে উন্নতি করতে হলে শিক্ষার বিকল্প নেই। এক সময়ের পিছিয়ে পড়া উপজেলা দোয়ারাবাজারের শত শত শিক্ষার্থী এখন সুনামগঞ্জ সরকারি কলেজে পড়াশোনা করছে। প্রতিযোগিতার এই যুগে দোয়ারাবাজার আরো সামনে এগিয়ে যাবে।’
এসময় উপস্থিত ছিলেন কলেজের দর্শন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আবু তাহের, প্রভাষক সাদিকা আক্তার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহসভাপতি মাসুম হেলাল, এডভোকেট নাজমুল হুদা হিমেল, সাংবাদিক বজলুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে শিক্ষার্থী শাখাওয়াত হোসেন জুনায়েদকে সভাপতি ও আশিস রহমান-কে সাধারণ সম্পাদক করে আনুষ্ঠানিক ভাবে দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন’র ২০১৯-২০ সেশনের ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্রের আহবায়ক বজলুল মজিদ চৌধুরী খসরু। কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ সভাপতি- মুকিত আকাশ, আল-আমিন, রোকেয়া বেগম, সহ-সাধারণ সম্পাদক মো. মহিম মিয়া, জুয়েল মিয়া, মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক যোবায়ের মাহমুদ পাবেল, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হাসান, কোষাধ্যক্ষ লিয়াকত জামিল, দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসাইন, সহ দপ্তর সম্পাদক সালিক মিয়া, প্রচার সম্পাদক আল আমিন হিমেল, সহ প্রচার সম্পাদক আলী হোসেন, ক্রীড়া সম্পাদক জীবন, সহ-ক্রীড়া সম্পাদক সোমা আক্তার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুপ্রিয়া পুরকায়স্থ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফুর রহমান জুলি, আপ্যায়ন সম্পাদক রাকিব খান, সহ আপ্যায়ন সম্পাদক জুঁই দাস, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক কবির হোসেন, সহ দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সামিয়া আক্তার প্রমি, পাঠাগার ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আলমগীর কবির, সহ পাঠাগার ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রিয়াজ আহমেদ, কার্যকরী সদস্য আব্দুস সালাম মাহবুব, আয়েশা আক্তার, ফারজানা আক্তার পাপিয়া, তানিয়া আক্তার পলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*