শিরোনাম
Home >> লীড নিউজ >> কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতির আহত-২

কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতির আহত-২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ মোঃ দেলোয়ার হোসেন
গাজীপুরের কালিয়াকৈরে সড়কের নেশ্য প্রহরীদের বিরুদ্ধে সড়কে গজারি গাছ ফেলে দুর্ধর্ষ ডাকাতি কাজে অংশ নেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত সাড়ে নয়টায় কালিয়াকৈর-ফুলবাড়িয়া সড়কের উপজেলার পাইকপাড়া বাজার রোড এলাকায় এঘটনা ঘটে।এসময় ডাকাতের এলোপাতাড়ি হামলায় উপজেলার কোটবাড়ি গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে জিয়ারত আলী(৫২) ও পাইকপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে কাঠ (ব্যবসায়ী) মতিউর রহমান(২৮) মারাত্বক আহত হয়েছে। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ওই রাতে উপজেলার কোটবাড়ি গ্রামের জিয়ারত আলী একটি অটোরিক্সা ও পাইকপাড়া গ্রামের কাঠ ব্যবসায়ী মোঃ মতিউর রহমান একটি মোটর সাইকেল চালিয়ে কালিয়াকৈর থেকে বাড়ি ফেরার পথে কালিয়াকৈর-ফুলবাড়িয়া সড়কের উপজেলার পাইক পাড়া বাজার রোডে পৌঁছিলে আগে থেকেই উৎপেতে থাকা ৮/১০ জনের একদল সশস্ত্র ডাকাত সড়কে গজারী গাছ ফেলে তাদের বহনকারী রিক্সার গতিরোধ করে। এসময় ডাকাতরা তাদের কাছ থেকে নগদ
৪০ হাজার টাকা ও স্যামসাং এ মডেলের একটি মোবাইলসেট ছিনিয়ে নেয়। খবর পেয়ে এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মোঃ সানোয়ার জাহান বলেন, এব্যপারে এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*