শিরোনাম
Home >> লীড নিউজ >> মানিকগঞ্জের ঘিওর দৌলতপুরে এম পি দুর্জয়ের জন্ম দিন পালন

মানিকগঞ্জের ঘিওর দৌলতপুরে এম পি দুর্জয়ের জন্ম দিন পালন

ভ্রাম্যমান প্রতিনিধিঃ আল মামুন

বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম টেস্ট অধিনায়ক, বিসিবি পরিচালক মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়- এর ৪৫ তম জন্মদিন। তিনি ১৯৭৪ সালের এই দিনে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বৈকুন্ঠপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবা মরহুম অধ্যক্ষ এ এম সাইদুর রহমান, মানিকগঞ্জ -১ আসনের সাবেক সংসদ সদস্য ও ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এমপি দূর্জয়, বাংলাদেশের ক্রিকেটের অফস্পিনে প্রথম সেরা খেলোয়াড় বলা যেতে পারে তাকে। খেলোয়াড় জীবনে থাকার সময় কিছুটা আচ পাওয়া  গিয়েছিল তার রাজনৈতিক জ্ঞান অদূরদর্শিতার বিষয়ে। রাজনীতিক পরিবারে জন্ম নেওয়ার কারণে এই অঙ্গনে পা রাখাটা ছিল তার সময়ের ব্যপার মাত্র।

ক্রিকেট খেলাকে কতোটা ভালোবাসলে একজন ক্রিকেটার বলতে পারেন- “ক্রিকেট শুধু একটি খেলা নয়, এটা জাতিকে এক করে”। তিনি আর কেউ নয় মানিকগঞ্জের মানিক এএম নাঈমুর রহমান দুর্জয়।

ঘিওর উপজেলা আ,লীগের যুগ্ন সম্পাদক আব্দুল মতিন মুসার আয়োজনে এম পি দুর্জয়ের ৪৫ তম শুভ জন্ম দিন উপলক্ষে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিদ ছিলেন উপজেলা আ,লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব,উপজেলা আ,লীগের আইন বিসয়ক সম্পাদক সরোয়ার খান কিরন, পয়লা ইউনিয়ন চেয়ারম্যান ইন্জিনিয়ার হারুন- অর রশিদ,ঘিওর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ ।মানিকগঞ্জের ঘিওর  উপজেলার বড়টিয়া ইউনিয়ন যুবলীগ কতৃক আয়োজিত জন্ম দিন পালনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বড়টিয়া ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মোঃ রওশন আলম।
এসময় তিনি এতিমদের মাঝে খাতা ও কলম বিতরন করেন।

পয়লা ইউনিয়ন আ,লীগ কতৃক আয়োজিত জন্ম দিনে পয়লা ইউনিয়ন চেয়ারম্যান ইন্জনিয়ার হারুন- অর রশিদ এর পৃষ্ঠপোষকতায় জন্ম দিনের কেক কাটা হয়।এছাড়া দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়ন আ,লীগের আয়োজনে মানদারতা বাজার দলীয় কার্য্যালয়ে বিকালে এম পা দুর্জয়ের জন্ম দিনের কেক কাটা হয়।  এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,যুগ্ন সম্পাদক মোঃ মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন আবুল, চকমিরপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক আঃ রাজ্জাক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*