" /> মাদারীপুরে নতুন উদ্যোক্তা মোঃ মামুন কায়সার। – desharkantho24
শিরোনাম
Home >> লীড নিউজ >> মাদারীপুরে নতুন উদ্যোক্তা মোঃ মামুন কায়সার।

মাদারীপুরে নতুন উদ্যোক্তা মোঃ মামুন কায়সার।

মাদারীপুর  প্রতিনিধি ঃ রাকিব হাসান
মাদারীপুরে নতুন উদ্যোগতা মামুন কায়সার তিনি মাদারীপুরে সকল প্রকার পন্য ও খাবার আইটেম  সেবা প্রদান করার জন্য নতুন একটা রিক্সা কুরিয়ার নামক সেবা সংস্থা  চালু করেন।
মাদারীপুর  শহরে জীবনের প্রথম নতুন  উদ্যেগ গ্রহন করছেন মোঃ মামুন  কায়সার। তিনি  সকল  মানুষে জন্য ক্ষুদ্র কিছু করার নিয়মিত চেষ্টা করে যাচ্ছে ।  তিনি তার এই ক্ষুদ্র  সেবাকে সকলের মাঝে  প্রদান  করে মাদারীপুর  শহরের সকল    লোকজনকে সেবা প্রদান করে এগিয়ে  নিয়ে যেতে চায়।

তার কাছে  অবাক লাগে যখন নিজের ব্যবসার ভিজিটিং কার্ড অন্য ব্যবসায়ীদের বা নিজের প্রয়োজনে অন্যর হাতে দিয়ে তার   ব্যাবসায় প্রসার সম্প্রসারিত করে  তখন তার  নিজের কাছে অনেক আনন্দ ও সুখ অনুভব হয়  ।
মাদারীপুর শহরে যতো ধরনের ছোট এবং বড় দোকান আছে তাদের অর্ডার এবং হোম ডেলিভারি করে। এবং ই – কমার্স / এফ – কমার্স  উদোক্তারাও  তার সুযোগ  গ্রহন যোগ্যতা  পায়।
উদ্যোগতা মামুন কায়সার এর বক্তবো  অনুসারে জানা গেল,তিনি সকল  ই-কমার্স/ অফ – লাইন ব্যবসায়ীদের হাতে রিক্সা কুরিয়ার লোগো উন্মোচন  করেন। এছাড়াও  তিনি বলেন,তিনি ডায়ালাফ মাধ্যমে তার রিক্সা প্রদান  করবে। ফেইসবুক মাধ্যমে একাধিক  ভাবে মাদারীপুর  জেলার জনগণের সেবা করে থাকে। রিক্সাওলার বক্তবতে জানা গেল,সে মানুষের  সেবা করার মাধ্যমে কিছু অর্থ উপার্জন করে তিনিবঅনেক সাম্বলম্ভী হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*