শিরোনাম
Home >> লীড নিউজ >> গাজীপুরে গরীব ও মেধাবী ছাত্র-ছাএীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক প্রদান

গাজীপুরে গরীব ও মেধাবী ছাত্র-ছাএীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক প্রদান

আশিকুর রহমান,গাজীপুর প্রতিনিধিঃ-

গাজীপুর জেলা পরিষদের অর্থায়নে ২০১৮-১৯ অর্থবছরের রাজস্ব হতে জেলার গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠান আজ ১২ সেপ্টেম্বর  বৃহস্পতিবার বঙ্গতাজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলার গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রী যারা গত ২০১৮ সালে এসএসসি ও এইচএসসি পাশ করে বিভিন্ন কলেজ বেসরকারি,  পাবলিক বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় ভর্তি হয়ে অধ্যয়ন করেছেন তাদের মধ্যে তিনটি ক্যাটাগরিতে ৬৯১ জন শিক্ষার্থীর মাঝে ৭৩ লক্ষ ৮৫ হাজার টাকা শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়।
কলেজ পর্যায়ে প্রত্যেক শিক্ষার্থীকে ১০ হাজার টাকা,  স্নাতক পর্যায়ে প্রত্যেকে ১২ হাজার টাকা এবং বিশ্ববিদ্যালয় মেডিকেল কৃষি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত থেকে ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
শিক্ষাবৃত্তি প্রদান উপলক্ষ্যে গাজীপুর জেলা পরিষদ একটি স্বরনিকা প্রকাশ করে। অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে প্রত্যেকে একটি করে স্মরণীকা ও হ্যান্ডব্যাগ প্রদান করা হয়েছে।
 গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব জামিল আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আকতারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম তরিকুল ইসলাম, জেলা প্রশাসক গাজীপুর ও শামসুন্নাহার পুলিশ সুপার গাজীপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*