শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটের তিনটি উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়ন ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জয়পুরহাটের তিনটি উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়ন ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জয়পুরহাট সদর, আক্কেলপুর ও পাঁচবিবি উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়নের ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(১১ ই সেপ্টেম্বর) বুধবার বেলা ১০ টায় জেলা প্রশাসনের সাবির্ক তত্বাবধানে এবং বিদ্যুৎ বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্স অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগে সভাপতি,  জয়পুরহাট-১ আসনে সংসদ সদস্য এ্যাডঃ-সামছুল আলম দুদু-(এমপি), বিদ্যুৎ বিভাগের উপ-সচিব নিরোদ চন্দ্র মন্ডল, (আর ই বি’র) প্রকল্প পরিচালক আব্দুর রহিম মল্লিক, তত্বাবধায়ক প্রকৌশলী (বগুড়া) মাহবুবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জ্বল কুমার রায়, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়াম্যান এস.এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, জেলা শিক্ষা অফিসার ইব্রাহিম খলিলুল্লাহ, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়াম্যান মুনিরুল শহীদ মুন্না, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়াম্যান আব্দুস সালাম আকন্দ, আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, পল্লী বিদ্যুৎ সমিতির জিএম রবিউল হক, পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ড এর সভাপতি রেজাউল করিম সহ জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও বিদ্যুৎ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ, তিন উপজেলা প্রেসক্লাবের সভাপতি / সাধারণ সম্পাদক ও জেলা বিভিন্ন গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি এবং সুফল ভোগীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয়পুরহাটের বিদ্যুৎতের সুফল ভোগী সদর থানা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র নাঈম হোসেন ও একজন প্রতিবন্ধি’র সাথে সরাসরি তিনি কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক অনুষ্ঠানের শুরুতেই মাননীয় প্রধানন্ত্রী শেখ হাসিনা কে জেলাবাসীর পক্ষ থেকে স্বাগত জানিয়ে সংশ্লিষ্ট বিষয়ে অবিহিত করেন এবং জয়পুরহাট জেলায় সফরের জন্য তিনি প্রধানমন্ত্রী কে আমন্ত্রণ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*