শিরোনাম
Home >> লীড নিউজ >> দুমকিতে কাবাডি খেলায় দুপক্ষে সংঘর্ষ, আহত-৭

দুমকিতে কাবাডি খেলায় দুপক্ষে সংঘর্ষ, আহত-৭

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ সোহাগ হোসেন 

পটুয়াখালীর দুমকিতে বঙবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৯ কাবডি প্রতিযোগিতার ফাইনাল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত: ৭জন আহত হয়েছে। আহত ৭ শিক্ষার্থী খেলোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রবিবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদ মাঠে বঙবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৯ কাবডি প্রতিযোগিতায় দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালয় বনাম পাঙ্গাশিয়া এবিএন মাধ্যমিক বিদ্যালয় দলের ফাইনাল খেলা শুরু হয়। খেলায় ১পয়েন্টে এগিয়ে থাকা এবিএন মাধ্যমিক বিদ্যালয়ের খেলোয়ারা অপর পক্ষের বেচে থাক ১জন খেলোয়ারকে ধরে ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হট্টগোল বাধে। এক পর্যায়ে দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষে কতিপয় বহিরাগত যুবকরা প্রতিপক্ষের খেলোয়ারদের ওপর চড়াও হলে দু’পক্ষে সংঘর্ষে খেলা পন্ড হয়ে যায়। সংঘর্ষে এবিএন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী খেলোয়ার মো: কিশোর, আবু সালেহ, মো: কাওসার, আবদুর রহমান, মো: মূছা খান, রাকিব হোসেন, মো: আমীন আহত হয়। আহতদের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিসেস বদরুন্নাহার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ডেকে ঘটনাটি মিমাংসার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*