শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস
বাংলাদেশ ছাত্রলীগ জয়পুরহাট জেলা শাখার ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজার উপর গত শুক্রবার রাতে সন্ত্রাসী হামলার ঘটনায় জেলার আক্কেলপুর উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষ্যে (৮ ই সেপ্টেম্বর) রবিবার সকাল ১০ টায় পৌর সদরের এমআর সরকারি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে, এক প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাঃসম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মুরাদ শাকিল,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ইমরান হোসেন রাব্বি,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক সন্জু সহ উপজেলা,পৌর, কলেজ ও ইউনিয়নের ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।
প্রতিবাদ সমাবেশে বক্তারা জেলা ছাত্রলীগের সভাপতি / সম্পাদকের উপর হামলাকারী অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে শাস্তির জোড় দাবি জানান তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*