শিরোনাম
Home >> লীড নিউজ >> দশমিনা উপজেলা জাতীয় শ্রমিকলীগের কমিটি অনুমোদন

দশমিনা উপজেলা জাতীয় শ্রমিকলীগের কমিটি অনুমোদন

দশমিনা প্রতিনিধি :খান আল-আমিন

গত কাল শুক্রবার রাতে জাতীয় শ্রমিকলীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি এ্যাড. শাহিন হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, পটুয়াখালীর দশমিনা উপজেলা শাখার চূড়ান্ত কমিটির অনুমোদন ঘোষনা দেন।

কমিটিতে কাজী শাহজাহান’কে সভাপতি ও মহসীন জোমাদ্দার’কে সাধারণ সম্পাদক এবং এস.এম. সাইফ উদ্দিন সুমন, রাকিবুল হাসান রকি’কে সাংগঠনিক সম্পাদক করে জাতীয় শ্রমিকলীগ দশমিনা উপজেলা শাখার ৪৫সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে শ্রমিকলীগ জেলা শাখা।

অনুমোদিত কমিটিতে আরও নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি মোঃ সাফায়েত হোসেন, মোঃ মনির হোসেন জোমাদ্দার, শফিক মোল্লা, মোঃ মজিবর রহমান সরদার, বাবুল শিকদার, মারুফ তালুকদার, হারুন আল রশিদ বিশ^াস, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী জহিরুল হক টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিচুর রহমান মোল্লা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমাম আকন, দপ্তর সম্পাদক মিজান খান, সহ-দপ্তর সম্পাদক শাহিন হোসেন সাগর, অর্থ বিষয়ক সম্পাদক এ্যাড. মাইনুল ইসলাম, সহ্ল-অর্থ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, আইন ও দর কষাকষি সম্পাদক এ্যাড. আজাদ, সহ-আইন ও দর কষাকষি সম্পাদক আল-ইমরান (প্রিতম), শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাসুদ মৃধা, সহ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোঃ বাহাদুর হোসেন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সমির হাজরা, সহ-ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোস্তফা, শ্রম কল্যান সম্পাদক আকতার হোসেন, সহ-শ্রম কল্যান সম্পাদক মোসলেম সরদার, ত্রান ও পূর্ণবাসন সম্পাদক সোহেল আহমেদ, সহ্ল-ত্রান ও পূর্ণবাসন সম্পাদক গাজী এনায়েত, মহিলা বিষয়ক সম্পাদিকা মোসাঃ রোকেয়া বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মোসাঃ হনুফা বিবি।

এ অনুমোদিত কমিটির নেতৃবৃন্দরা আগামী ৩ বছরের জন্য সংগঠনের দায়িত্ব পালন করবেন বলে জেলা কমিটি থেকে অনুমোদন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*