শিরোনাম
Home >> লীড নিউজ >> কৃষি ব্যাঙ্ক শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন অনুষ্ঠিত

কৃষি ব্যাঙ্ক শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন অনুষ্ঠিত

বরগুনা প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষি ব্যাঙ্ক বরগুনা অঞ্চলের আওতায় সকল শাখার ব্যবস্থাপক ও মাঠ কর্মীদের নিয়ে সম্মেলন শনিবার সকালে সদর রোডের জাগোনারীর পাঠশালায় অনুষ্ঠিত হয়। ব্যাঙ্কের বরিশালস্থ ভারপ্রাপ্ত জি এম মো: ইনুস আলী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষিব্যাঙ্ক বরগুনা অঞ্চলের ব্যাবস্থাপক মো: দিদারুল ইসলাম। স্বাগত ব্ক্তব্য রাখেন বরগুনা অঞ্চলের মূখ্য নীরিক্ষা কর্মকর্তা এইচ এম আলতাফ হোসেন, বরিশাল আঞ্চলের কর্মকর্তা বিশ্বাস মো: রুহুল আমিন প্রমূখ। দিন ব্যাপি আয়োজিত সম্মেলনে প্রায় ৪৫ জন শাখা ব্যবস্থাপক ও মাঠ কর্মী উপস্থিত ছিলেন।সম্মেলনে ব্যাঙ্ক সেবা বাড়ানোর বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়।
সম্মেলনে ভারপ্রাপ্ত মহা ব্যবস্থাপক মো: ইউনুস আলী বলেন,কৃষকরা যাতে সহজ শর্তে কৃষি ঝৃণ পায় সে বিষয়টি শাখা কর্মকর্তা ও মাঠ কর্মীদের নিশ্চিত করতে হবে।কৃষকরা যেন অযথা ব্যাঙ্কে এসে বসে না থাকে সেদিকে খেয়াল রাখতে হবে।গত বছর ঝৃণের পরিমান ছিল ৯১১ কোটি টাকা এবার তা বেড়ে দ্বারিয়েছে এক হাজার ১শত ২৩ কোটি টাকা।এটা কৃষকদের জন্য আশির্বাদ,তবে তা কৃষকদের যেন অভিষাপে পরিণত না হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*