শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি/ সাঃসম্পাদকের উপর হামলা সহ গুলি বর্ষণ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সভাপতি

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি/ সাঃসম্পাদকের উপর হামলা সহ গুলি বর্ষণ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সভাপতি

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস
বাংলাদেশ ছাত্রলীগ জয়পুরহাট জেলা শাখার সভাপতি মোঃ রাজা জাকারিয়া ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা কে প্রাণে মারার উদ্দেশে (০৭ ই সেপ্টেম্বর) রাত্রি সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার পৌর সদরের চিত্রাপাড়া এলাকায় তাদের উপর দেশীয় অস্ত্র দ্বারা অতর্কিত হামলা সহ ৩ রাউন্ড গুলি বর্ষণ করে হামলাকারীরা। এতে অল্পের জন্য সভাপতি প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হয়েছেন সাধারণ সম্পাদক। বর্তমানে তারা দুই জনেই জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
হামলার বিষয়টি গণমাধ্যম ফেইসবুকে নজরে আসলে (০৭ ই সেপ্টেম্বর) রাত্রি ২ টা ৩৭ মিনিটে জেলা ছাত্রলীগের সভাপতির সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি হামলার বিষয়টি বর্ণনা দিয়ে জানান, পৌর সদরের চিত্রাপাড়ায় আমার সাঃসম্পাদক রেজার বাড়ি আমি মোটরসাইকেল যোগে তার বাড়িতে নেমে দিতে চিত্রাপাড়ায় যাই এমন সময়ে ওই এলাকায় আমার একজন শিক্ষকের সাথে দেখা হলে আমরা দাড়িয়ে স্যারের সঙ্গে আলাপ করছিলাম এমনি অবস্থায় হঠাৎ করেই ৭ থেকে ৮ জন হামলাকারীরা আমাদের লক্ষ করে প্রথমে ২ রাউন্ড গুলি ছুড়লে আমরা আতংকিত হয়ে পড়লে তারা আমাদের উপর ঝাঁপিয়ে পড়ে দেশীয় অস্ত্র দ্বারা এলোপাথাড়ি মারধর শুরু করে এতে রেজা মাটিতে লুটিয়ে পড়লে আমি রেজা তুলতে গেলে আমাকে লক্ষ করে হামলাকারীরা আবারো ১ রাউন্ড গুলি ছুড়লে গুলিটি আমার ডান কানের নিচ দিয়ে বেড়িয়ে যায়। এমন অবস্থার সৃষ্টি হলে প্রাণ বাঁচাতে আমি চিৎকার দিলে স্থানীয় এলাকা বাসীরা ছুটে আসলে হামলা কারীরা পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আমাদের দুজনকেই আহত অবস্থায় সদর হাসপাতালে পৌছে দেন। তিনি আরও জানান, আল্লাহতালার রহমতে আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও আমার সাঃসম্পাদক রেজা গুরুতর আহত হয়েছেন তার শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত হয়েছে সে বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।
হামলাকারীদের চিনতে পাড়া সহ আইনগত ব্যবস্থার বিষয়ে জানতে চাইলে তিনি জানান,রাতের অন্ধকার সহ তাদের অতর্কিত গুলি বর্ষণের শব্দে আমরা আতংকিত হওয়ার ফলে হামলাকারীদের চিনতে পারিনি কিন্তু হাসপাতালে এসে সদর থানা সহ বিষয়টি জেলার আওয়ামীলীগের সিনিয়র নেতাদের জানিয়েছি বলে তিনি জানান। এ  রিপোর্টটি লেখা পর্যন্ত এই তথ্য পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*