শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটে প্রথম শ্রেণীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ আটক-২

জয়পুরহাটে প্রথম শ্রেণীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ আটক-২

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামে ৮ বছর বয়সী প্রথম শ্রেনির ছাত্রী কে তার চাচাত ভাই সহ অপর আরো এক জন কিশোর পালাক্রমে ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বৃহষ্পতিবার রাতেই ধর্ষিতার চাচাত ভাই সহ দুইজন কিশোর কে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলো- ধর্ষিতার চাচাত ভাই ও একই গ্রামের মঞ্জিল হোসেনের ছেলে তারেক হোসেন (১৬) ও পার্শ্ববর্তী নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার মিঠুন হোসেনের ছেলে মারুফ হোসেন(১৩)। মারুফ হোসেন ওই গ্রামে তার নানার বাড়িতে থেকে লেখাপড়া করে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিদ্দিকুর রহমান জানান বৃহষ্পতিবার বিকেলে তারেক ও মারুফ মাছ ধরার কথা বলে ৮ বছরের ওই শিশু কন্যা কে নিয়ে পার্শ্ববর্তী ছোট যমুনা নদীতে নিয়ে যায়। পরে নির্জন নদী তীরে তারেক ও মারুফ মেয়েটি কে পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়।

পরে রক্তক্ষরনরত অবস্থায় অসুস্থ শিশুটি বাড়ি গিয়ে তার মা বাবা কে সব কিছু খুলে বললেই রাতে ধর্ষিতা শিশুটির বাবা তার মেয়ে কে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করার পর জয়পুরহাট সদর থানায় এসে অভিযোগ দায়ের করলে পুলিশ তারেক ও মারুফ এর বাড়িতে অভিযান চালিয়ে আটক করে থানা নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*