শিরোনাম
Home >> লীড নিউজ >> নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস থেকে ৯০ বোতল ফেন্সিডিল সহ আটক ২

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস থেকে ৯০ বোতল ফেন্সিডিল সহ আটক ২

নওগাঁ  প্রতিনিধি: মোঃ সুইট হোসেন

নওগাঁর মহাদেবপুরে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নওহাঁটা মোড় ফাঁড়ি পুলিশ। (৪সেপ্টেম্বরে) বুধবার রাত্রী সাড়ে ৮ টায় মহাদেবপুরে হাট চকগৌরী বাজার নামক স্থানে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৯০ বোতল ফেন্সিডিল সহ তাদের কে আটক করেন। আটককৃত মাদক ব্যবসায়ী মহাদেবপুর উপজেলার সাগরিইল গ্রামের মোঃ আজিবর রহমানের ছেলে আপেল মাহমুদ (১৯) ও একই গ্রামের সিরাজ হোসেনর ছেলে খোরশেদ আলম (২০)।

জানা যায়, নওহাটা মোড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ এস আই মোঃ ফরিদ তালুকদার এর নেতৃত্বে ও তার সংগীয় ফোর্স সহ এক গোপন সংবাদের ভিত্তিতে হাট চকগৌরী বাজারে অবস্থানকালে ধামইরহাট থেকে জেরিন পরিবহন নামের যার নং চট্রোগ্রাম চ-৪৫৫ এক যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুইটি ব্যাগ থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ তাদেরকে আটক করে।
নওহাঁটা মোড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনর্চাজ এস আই ফরিদ তালুকদার জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ ২ মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে ওঠে এবং দুইটি ব্যাগে করে ফেন্সিডিল নিয়ে নওগাঁর উদ্দ্যেশে রওনা দেয়। এমতাবস্থায় খবর পেয়ে আমি ও আমার সংগীয় ফোর্স সহ হাট চকগৌরী বাজার নামক স্থানে অবস্থানকালে যাত্রীবাহী বাসটি এসে দাড়ালে বাস ওঠে তল্লাশি চালালে তাদের কাছে থাকা দুইটি ব্যাগে ফেন্সিডিল পাওয়া যায় এবং ২ জনকে হাতে নাতে আটক করি। এবং আটককৃত ২ জন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*