শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটে দেড় বছরের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা একজন আটক।

জয়পুরহাটে দেড় বছরের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা একজন আটক।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।
জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের কোচনাপুর গ্রামের অদুরে একটি ডোবা থেকে সিয়াম হোসেন নামে দেড় বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
(৫  সেপ্টেম্বর) বৃহষ্পতিবার সকাল ১০ টার দিকে স্থানীয়দের খবর পেয়ে সদর থানা পুলিশ শিশুর মৃতদেহ টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের  মর্গে প্রেরন করেছে।
নিহত সিয়াম হোসেন পার্শ্ববর্তী নওগাাঁ জেলা বদলগাছী উপজেলার জগদিশপুর গ্রামের মোঃ ইউসুফ হোসেনের ছেলে।
এ দিকে এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে জয়পুরহাট সদর উপজেলার ভগবানপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে নাসিম হোসেন নামে এক যুবক কে আটক করেছে থানা পুলিশ।  
নিহত শিশু সিয়ামের পারিবারিক সূত্রের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার পুলিশ (ওসি, তদন্ত) রায়হান হোসেন জানান, গতকাল বুধবার শিশু সিয়াম খেলার জন্য বাড়ির বাইরে গিয়ে আর বাড়ি ফিরেনি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পর দিন কৃষকরা কোচনাপুর মাঠে কৃষি কাজ করতে গিয়ে শিশুটির মৃতদেহ দেখে পুলিশ কে খরব দেন।  পরে শিশুটির স্বজনরা এসে মৃতদেহ টি সিয়ামের বলে সনাক্ত করেন।
আটককৃত যুবক নাসিম পুলিশের জিজ্ঞাসাবদে জানান, শিশুটি একটি পোল্ট্রি সেডের পাশে কাঁদছিল, ধমক দিয়ে কান্না থামানোর চেষ্টা করলে আরো জোড়ে শিশু কাঁদছিল। এ সময় নাসিম শিশুটির মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই শিশু সিয়াম মারা যায়। হত্যার পর শিশুর মৃতদেহ টি ফেলে রেখে পালিয়ে যায় নাসিম। তিনি আরও জানান এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*