শিরোনাম
Home >> লীড নিউজ >> কালিয়াকৈরে শিশু ধর্ষন গ্রেফতার ১

কালিয়াকৈরে শিশু ধর্ষন গ্রেফতার ১

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃমোঃ দেলোয়ার হোসেন

গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গল বার রাতে রাখালিয়াচালা এলাকা থেকে বাক প্রতিবন্ধি মিতু(১৩)নামের এক শিশুকে ধর্ষনের অপরাধে কামাল উদ্দিন(৫০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার কালিয়াপাড়া এলাকার মুছা শেখ কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার ফারুকের বাড়ীতে পরিবার নিয়ে ভাড়া থেকে সরকার মার্কেট এলাকায় মুদি ও চায়ের দোকান করেন। কয়েকদিন আগে ওই দোকানদার মুছা শেখের স্ত্রী বাক প্রতিবন্ধির মেয়ের শারীরিক পরিবর্তন লক্ষ করে বিষয়টি প্রথমে তার স্বামীকে জানায়, পরে সফিপুর এলাকায় তানহা হাসপাতালে বাক প্রতিবন্ধি মিতুকে ডাক্তারী পরীক্ষা করালে ডাক্তার জানান প্রতিবন্ধি মুক্তা চার মাসের গর্ববতী। কিভাবে এবং কার মাধ্যমে মুক্তা গর্ববতী হলো বুঝতে না পেরে মুক্তার মা-বাবা বিষয়টি স্থানীয় মাতাব্বর বীর মুক্তিযোদ্ধা জামির উদ্দিন সরকারকে জানালে সে মুক্তার দেয়া হাতের ঈশারায় বিষয়টি সনাক্ত করতে চেষ্টা করেন। এক পর্যায়ে মুক্তার ঈশারার মাধমে দেয়া বর্ননা অনুযায়ী স্থানীয় মৃত আব্দুল বারেকের পালিত কন্যার জামাতা কামাল উদ্দিনকে তার সামনে নিয়ে আসা হলে মুক্তা সরাসরি কামালকে সনাক্ত করে দেখিয়ে দেয়। পরে কামালকে আটক করে কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়িতে খবর দিলে এসআই জামাল উদ্দিন ধর্ষক কামালকে গ্রেফতার করে ফাঁিড়তে নিয়ে যায়।
এঘটনায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, ধর্ষনকারিকে গ্রেফতার করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে গাজীপুর জেলা কারঘরে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*