শিরোনাম
Home >> লীড নিউজ >> কালকিনিতে ছাত্রলীগের হামলায় ছাত্রলীগের দুই নেতা আহত

কালকিনিতে ছাত্রলীগের হামলায় ছাত্রলীগের দুই নেতা আহত

কালকিনি(মাদারীপুর) প্রতিনিধিঃমোঃ আতিকুর রহমান আজাদ

মাদারীপুরের কালকিনিতে ছাত্রলীগের কমিটি গঠনের জের ধরে নবনির্বাচিত ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় পদবঞ্চিত সাবেক দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ বুধবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।
জানাগেছে, গত সোমবার (২ সেপ্টেম্বর) রাতে কালকিনি উপজেলা, পৌর ও কলেজছাত্রলীগের কমিটি একেই সঙ্গে ঘোষনা করা হয়। এ কমিটি অনুমোদন করেন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বায়েজিদ হাওলাদার। এ কমিটিতে ত্যাগীদের বাদ রেখে অযোগ্যদের দিয়ে গঠন করার প্রতিবাদে আজ বুধবার পদবঞ্চিত কলেজছাত্রলীগের সাবেক আহব্বায়ক মোঃ পলাশ বেপারীও ছাত্রলীগ নেতা সাব্বির সরদারের নেতৃত্বে কালকিনি কলেজ চত্বরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় তাদের দেখাদেখিতে উদ্দেশ্য প্রনোদিতভাবে উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি বদিউজ্জামান বাকামিন খানের নেতৃত্বে একটি আনন্দ মিছিল করা হয়।

এ দুটি মিছিল মুখোমুখি হলে বাকামিন খান তার কর্মী সমর্থকদের নিয়ে পলাশ বেপারীর মিছিলের উপর হামলা চালায়। এতে আহত হন পদবঞ্চিত পলাশ বেপারী ও রমজান হোসেন। পরে আহত দুজনকে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে কালকিনির থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
আহত পলাশ বেপারী বলেন, আমাদের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে অযোগ্যদের দিয়ে কমিটি করা হয়েছে। এ কমিটি আমরা মানিনা। তাই আমরা এর প্রতিবাদে মিছিল বের করলে বাকামিন খান তার লোকজন নিয়ে হামলা করেছে।
এ বিষয় জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে কালকিনির থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি। তবে বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*