শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাট সহ ১৬ জেলায় ৪ সেপ্টেম্বর অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

জয়পুরহাট সহ ১৬ জেলায় ৪ সেপ্টেম্বর অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

রাজশাহী ও রংপুর বিভাগে আগামী ৪ই সেপ্টেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘটের ডাক দিয়েছে সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন।

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল রবি চৌধুরীর মৃত্যুর ঘটনায় আটক ট্রাক চালক শাহজাহান আলীর বিরুদ্ধে দায়ের করা মামলা ৩০২ ধারা থেকে ৩০৪ ধারায় পরিবর্তনের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।
গত (৩১ আগষ্ট) শনিবার নাটোর শহরের একটি রেস্টুরেন্টে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক আনছার আলী এ ঘোষনা দেন।
এসময় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী আঞ্চলিক কমিটির সভাপতি রফিকুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি আব্দুল মান্নান মন্ডল, নাটোর জেলা ট্রাক ট্যাংক লরি কার্ভাড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তারল ইসলাম আলম, পাবনা শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল্লাহ শেখ, সাধারণ সম্পাদক ফিরোজ খান, বগুড়া জেলার বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন, নওগাঁ শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম সহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আগামী ৩ সেপ্টেম্বরের মধ্যে ধারা পরিবর্তন করা না হলে পরদিন ৪ সেপ্টেম্বর ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য উত্তরের ১৬ জেলায় এই ধর্মঘটের ডাক দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*