শিরোনাম
Home >> লীড নিউজ >> শিশুর কোলে শিশুর জন্ম, দ্বারে দ্বারে ঘুরছেন মা

শিশুর কোলে শিশুর জন্ম, দ্বারে দ্বারে ঘুরছেন মা

বরগুনা প্রতিনিধিঃ মোঃ রাজু রায়হান
বরগুনা বেতাগীর হোসনাবাদে জোর’পূর্বক কিশোরী ধ’র্ষণের পর ওই ধ’র্ষিতার গর্ভে ফুটফুটে শিশু সন্তান জন্ম গ্রহণ করে। এ নিয়ে মামলা পালটা মামলার পর ধ’র্ষক আ’সা’মী পলাতক রয়েছে বলে ভুক্তভোগী পরিবার থেকে জানা গেছে। এদিকে পিতৃ পরিচয়ের জন্য সদ্য জন্ম নেওয়া শিশু সন্তান নিয়ে মা দ্বারে দ্বারে ঘুরছেন।ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার হোসনাবাদ ইউনিয়নের দক্ষিন হোসনাবাদ গ্রামের ষষ্ঠ শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং তার ইচ্ছার বি’রুদ্ধে জো’র করে একাধিক বার ধ’র্ষণ করে একই গ্রামের মোঃ কালাম বেপারীর ছোট ছেলে আক্কাস বেপারী। কিছুদিন এমন অবৈধ সম্পর্কের পর কিশোরী সাময়িক অসুস্থ হয়ে পরে। শারীরিক উন্নতির জন্য ডাক্তারের কাছে নিয়ে গেলে জানা যায় কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা। এমন খবর এলাকায় ছড়িয়ে পরলে ধর্ষক আক্কাসের পরিবারের প্রতি বিয়ের জন্য চাপ আসে।সমাজের একটা মহল থেকে কিছু আর্থিক লেনদেনের মাধ্যমে বিষয়টি মীমাংসার জন্য কিশোরীর পরিবারে প্রস্তাব আসে। এতে কিশোরীর পরিবার অসম্মতি জানান এবং ন্যায় বিচারের জন্য বরগুনা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রা’ইব্যুনালে মামলা করেন। মামলার খবর পেয়ে ধ’র্ষক ও আ’সামী এলাকা থেকে পালিয়ে যায়।
কিশোরীকে অন্তঃসত্ত্বা বাচ্চাসহ প্রাননাশের হুমকি দেয়। যার প্রেক্ষিতে ওই কিশোরীর পরিবার থেকে গত ২৮/০৭/২০১৯ ইং খ্রিঃ তারিখ সংবাদ সম্মেলন করা হয় এবং ২৯/০৮/২০১৯ ইং থ্রিঃ জাতীয় দৈনিক, স্থানীয় ও অনলাইন সংবাদ সম্মেলনের খবর ছাপা হয়।
কিশোরীর পরিবার থেকে বেতাগী থানায় অভিযোগ করেন। এমন পরিস্থিতিতে ২৮ (আগষ্ট)বুধবার রাতে ধ’র্ষিতা কিশোরী একটি পুত্রসন্তানের মা হন। তিনি বলেন আমি যে আমার পোলার একটা নাম রাখবো সেই সৌভাগ্যও আমার হয়নি। যেদিন আমি প্রসব বেদনায় ছটফট করছিলাম সেদিনও আমাকে মা’রার জন্য আমার ঘর দরজা কু’পিয়ে গেছে আক্কাসের বাবা কালাম বেপারী। একটি রাজনৈতিক মহলের দাপটে তারা আমাদের এমন ভ’য়ভীতি দেখিয়ে চলছে।তবে এমন সকল অভিযোগ অবান্তর ও অস্বীকার করে ধ’র্ষক আক্কাসের বাবা কালাম বলেন,‘ আমার মানসম্মান ক্ষুন্ন করার জন্য এলাকার একটি কূচক্রীমহল এমনটি করেছে।আমার ছেলে মিথ্যা মামলার কারনে পালিয়ে বেড়াচ্ছে। ’নবাগত সন্তানের ব্যাপারে জিজ্ঞেস করলে বলেন, ওই  সন্তান আমার ছেলের জন্মের না। ওই মেয়ে তার বোনের বাড়িতে বেশ কিছুদিন ছিলো এবং তার বোন জামাইর সাথে অ’বৈধ সম্পর্ক ছিলো। হতে পারে এই সন্তান তার বোন জামাইর জন্মের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*