শিরোনাম
Home >> লীড নিউজ >> পটুয়াখালীর দুমকিতে গ্রিল কেটে ব্রাক কার্যালয়ে চুরি সংঘঠিত হয়েছে

পটুয়াখালীর দুমকিতে গ্রিল কেটে ব্রাক কার্যালয়ে চুরি সংঘঠিত হয়েছে

সোহাগ হোসেন  দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দুমকিতে গ্রিল কেটে ব্রাক কার্যালয়ে  চুরি সংঘঠিত হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলা কমপ্লেক্সের মাত্র ৩শ’ মিটার দুরত্বে দুমকি-বাউফল সড়কের পার্শ্বে ব্রাকের আঞ্চলিক কার্যালয়ে এ চুরির ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, সংঘবদ্ধ চোরের দল রবিবার গভীর রাতে গ্রিল কেটে উপজেলার ব্রাক কার্যালয়ে প্রবেশ করে ব্যবস্থাপকের রুমে বাইর থেকে আটকে রেখে অফিসের অপর ৫টি কক্ষের ষ্টীলের আলমারী ও টেবিলের ড্রয়ার ভেঙ্গে কাগজপত্র তছনছ করে। মাঠকর্মীদের দৈনন্দিন কালেকশনের বড় অংকের টাকা বিকেল ৫টার মধ্যে ব্যাংকে জমা দেয়ায় তেমন কোন টাকা পয়সা নিতে পারেনি।
ব্রাকের ম্যানেজার মো: শাহীন আলম জানান, অফিস শেষে কর্মকর্তারা যে যারমতো বাসায় চলে গেলে রাতের খাবার শেষে তিনি অফিসের নির্দিষ্ট কক্ষে ঘুমিয়ে যান। রাত ২টার দিকে দরজা খোলার শব্দ টের পেয়ে তাঁর ঘুম ভেঙ্গে যায়। রুমের দরজা খুলতে গেলে বাইরে থেকে আটকে দেয়ায় তিনি ভেতরেই অবরুদ্ধ থাকেন। ডাকচিৎকার শুনে প্রতিবেশী লোকজন এসে দরজা খুলে দিলে তিনি বাইরে বের হন। ততক্ষণে চোরের দল সটকে পড়ে। তিনি আরও বলেন, অফিসে বড় অংকের টাকা পয়সা ছিল না। ব্যাংক বন্ধের পর খুচরা কিছু টাকা পয়সা কাশে ছিল । সর্বোচ্চ ৫হাজার টাকা হতে পারে চুরি হয়েছে। এ ব্যাপারে সোমবার সকালে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিৎ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*