শিরোনাম
Home >> লীড নিউজ >> কালীগঞ্জে জাতির জনকের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

কালীগঞ্জে জাতির জনকের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ মুক্তাদির হোসেন

গাজীপুরের কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

তিনি শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার তুমলিয়া ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত তুমলিয়া বালক উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঊনসত্তরের গণঅভ্যূত্থানে ছাত্রলীগ নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধুকে “বঙ্গবন্ধু” উপাধি দিয়ে গর্বিত করেছিল। বঙ্গবন্ধুই ছাত্রলীগকে জন্ম দিয়েছিলেন। জাতির জনক অনুভব করেছিলেন ছাত্রলীগ তিল তিল করে তার শাখা প্রশাখা বিস্তার করবে।
তুমলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শরীফ হোসেন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু রেহান রাসেলের পরিচালনায় এ সময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান এ্যাড. মাকসুদুল আলম মাসুদ, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, তুমুলিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি কাজী সালাউদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি আলী-আল-রাফু অমিত। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*