শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটের পাঁচবিবিতে ৩ টি কাপড়ের দোকানে চুরি

জয়পুরহাটের পাঁচবিবিতে ৩ টি কাপড়ের দোকানে চুরি

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস
জয়পুরহাটের পাঁচবিবিতে ৩টি কাপড়ের দোকানে চুরির ঘটনা ঘটেছে। (৩১ শে আগস্ট) শনিবার ভোর রাতে উপজেলার মোহাম্মদপুর ইউপি’র নন্দিগ্রাম বাজারে ৩ টি দোকানে চুরির ঘটনা ঘটে।
স্থানীয় বাজার কমিটির সভাপতি মাহামুদ হাসান জানান, শনিবার গভীর রাতে কয়েক জন চোর নন্দিগ্রাম বাজারে এসে গাফ্ফার, বিপ্লব ও হাফিজুর রহমান নামে ৩ টি কাপড়ের দোকানে তালা ভেঙ্গে দোকানের শাড়ী, লুঙ্গি ও থ্রি পিচ সহ বেশকিছু মালামাল চুরির করে নিয়ে গেছে। এতে করে ওই দোকান গুলোর প্রায় ৩ লক্ষাধিক টাকার মতে ক্ষয়ক্ষতি হতে পারে। তবে ব্যবসায়ীদের দাবি তাদের কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এলাকাবাসীরা জানান এলাকার মাদকাসক্ত ও পুর্ব শত্রুতার জেরে ধরে এ ঘটনা ঘটতে পারে।
কাপড় ব্যবসায়ী গাফ্ফার, বিপ্লব, হাফিজুর জানান, প্রতিরাতে ২ জন নাইট গার্ড সহ আমরা কয়েকজন ব্যবসায়ী একত্রিত হয়ে বাজার ডিউটি করি। কয়েকদিন থেকে ডিউটি এলো মেলো ও নাইট গার্ডরা অসতর্ক অবস্থায় থাকাতে এ চুরির ঘটনা ঘটেছে।
এদিকে খবর পেয়েই ভোর রাতে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তিনি জানা, এঘটনার সাথে জরিতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*