শিরোনাম
Home >> লীড নিউজ >> মানিকগঞ্জের ঘিওরে যুবকের জুলন্ত লাশ উদ্ভার

মানিকগঞ্জের ঘিওরে যুবকের জুলন্ত লাশ উদ্ভার

ভ্রাম্যমান প্রতিনিধিঃ আল মামুন 

মানিকগঞ্জের ঘিওরে রুমন নামের এক যুবকের জুলন্ত লাশ উদ্ধার করেছে ঘিওর থানা পুলিশ। নিহত রুমন চৌহান( ৩২)গোলাপনগর বেপারী পাড়ার সম্ভু চৌহানের ছোট ছেলে। মৃত্যু কালে তিনি ৯ মাসের শিশু ছেলে অংকুর চৌহান ও স্তী চাঁদনী চৌহানকে রেখে যান।

ঘিওর থানা পুলিশকে খবর দিলে শুক্রবার ভোরে ঘিওর বাজারের নিজ দোকানের গোডাউনের ভিতর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ঘিওর থানার এস আই আব্দুছ ছালাম।

পারিবারিক সুএে জানা গেছে প্রতিদিনের মত স্বাভাবিক ভাবেই আনুমানিক রাএি ১০ ঘটিকার সময় বাড়ীতে আসে। গোসল করে খাবার খেয়ে টিভি দেখতে সে। পাশে শুয়ে ছিলো তার স্তী চাঁদনী। র্চাদনী জানায়- আমি রাএি তিনটার দিকে জেগে দেখি আমার স্বামী পাশে নেই। বাথরুমে গেছে ভেবে কিছুক্ষণ চুপমেরে থাকি। আধাঘন্টা পরে বাথরুমে গিয়ে দেখি সেখানে নেই তিনি । পরে পরিবারের বাকিদের ডেকে ওঠালে তারা খোজাখুজি করে কোথাও নাপেয়ে দোকানের পিছনের গোডাউনে গিয়ে তাকে জুলুন্ত অবস্থায় দেখতে পায়।

রুমনের মাসীমা বিনা রানী চৌহান জানান- আমি আমার বাবার বাড়ীতে যাবার সময় রুমন আমাকে বলে মাসী আমি এখন কি করে সংসার চালাবো, কি করে কিস্তি দেব, সুদের টাকার জন্য আমাকে অনেক চাপ দিচ্ছে কি করে আমি ঝন শোধ দিবো  এটাই তার সাথে আমার শেষ কথা। আজ বাড়ীতে ফিরে এসে দেখি আমার বেটার লাশ। এ কথা বলেই তিনি অঙ্গান হয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ঘিওর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মুহাম্মদ আশরাফুল আলম আমাদের এ ভ্রাম্যমান প্রতিনিধিকে জানান-লাশ ময়না তদন্তের জন্যে হাসপাতাল মর্গে পেরণ করা হয়েছে। এবং একটা ইউ ডি মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*